সৈয়দপুরে হরিজন জনগোষ্ঠীর দক্ষতা ও আত্মবিশ্বাস বৃদ্ধিকরণে অবহিতকরণ সভামো: জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা ॥ নীলফামারীর সৈয়দপুরে হরিজন জনগোষ্ঠীর দক্ষতা ও আত্মবিশ্বাস বৃদ্ধিকরণে প্রকল্পের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে (১৯ মার্চ) ওই সভাটি সৈয়দপুর পৌরসভার অধিবেশন কক্ষে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকার।

সভায় আরও উপস্থিত ছিলেন প্রকল্পের সমন্বয়কারী মো. আব্দুস সামাদ, পৌরসভার নির্বাহী প্রকৌশলী আইয়ুব আলী, সৈয়দপুর উপজেলা প্রাথমিক সহকারি শিক্ষা কর্মকর্তা জাকির হোসেন, সৈয়দপুর পাইলট বালিকা বিদ্যালয় ও কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রাজিব উদ্দিন, সৈয়দপুর পৌরসভার কাউন্সিলরবৃন্দ, হরিজন নেতৃবৃন্দ, বিভিন্ন এনজিও প্রতিনিধিরা।

সভায় জানানো হয়, মানুষের জন্য ফাউন্ডেশনের সহযোগিতায় দেবী চৌধুরানী পল্লী উন্নয়ন কেন্দ্র রংপুরের বাস্তবায়নে হরিজন জনগোষ্ঠীর দক্ষতা ও আত্মবিশ্বাস বৃদ্ধিকরণ প্রকল্পে রংপুর সিটি কর্পোরেশন, রংপুর সৈয়দপুর পৌরসভায় কাজ শুরু করেছে। নীলফামারী জেলায় জানুয়ারি’১৯ হতে ৩১ ডিসেম্বর ২০২১ পর্যন্ত এই কার্যক্রম চলবে।

প্রধান অতিথি বলেন, জন্মের পর যে মলমূত্র পরিস্কার করেছেন তিনি হলেন হরিজন। সেই অর্থে হরিজন হলো প্রথম মা। তাদের দক্ষতা ও আত্মবিশ্বাস বৃদ্ধিতে পৌর পরিষদের পক্ষে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন তিনি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য