ফুলবাড়ীতে আজ উপজেলা নির্বাচন, সকল প্রস্তুতি সম্পর্ন DDDফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে আজ ১৮ মার্চ সোমবার অনুষ্টিত হবে ৫ম উপজেলা পরিষদ নির্বাচন। উপজেলা নির্বাচন অনুষ্ঠানের জন্য ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পর্ন করেছে রির্টনিং অফিসার ও সহকারী রিটাংনিং অফিসার। গতকাল রবিবার সকল ভোট কেন্দ্রে পৌছানো হয়েছে ভোটের সরঞ্জাম ব্যালট বাক্সসহ অনান্য উপকরন।

উপজেলা নির্বাচনটি সচ্ছ ও নিরোপেক্ষ ভাবে অনুষ্ঠিত হবে বলে আশা প্রকাশ করেছেন সহকারী রির্টনিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী।

ফুলবাড়ী থানার ওসি শেখ নাসিম হাবিব বলেন বলেন, উপজেলা নির্বাচনটি সচ্চ নিরোপেক্ষ শান্তিপুর্ন ভাবে অনুষ্ঠানের জন্য ৪জন নির্বাহী ম্যাজিষ্ট্রেড, র‌্যাব এর ২টি টহলদল ও ৮টি বিজিবি’র টহল দলসহ ভোট কেন্দ্রে দায়িত্ব পালনের জন্য ১৭৪ জন পুলিশ ও ৬২৪ জন আনসার সদস্য নিয়োগ করা হয়েছে।

ফুলবাড়ী উপজেলায় ৭টি ইউনিয়ন ও একটি পৌরসভায় মোট এক লাখ ৩৩ হাজার ৪৮৪ জন ভোােরের ভোট গ্রহনের জন্য ৫২টি ভোট কেন্দ্র স্থাপন করা হয়েছে। এই নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান তিনটি পড়ে ৯জন প্রার্থী প্রতিদন্দিতা করলেও, প্রধান বিরোধী দল বিএনপিসহ বিরোধী রাজনৈতিক দল গুলো নির্বাচনে অংশ গ্রহন না করায় আশানুরুপ ভোটার উপস্তিতি নিয়ে সন্দেহ রয়েছে বলে মনে করছেন রাজনৈতিক সচেতন মহল।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য