নীলফামারীতে শুরু হয়েছে সাত দিনরে আঞ্চলিক এসএমই পণ্য মেলামো. জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা॥ নীলফামারীতে শুরু হয়েছে সাত দিনের আঞ্চলিক এসএমই পণ্য মেলা। নীলফামারী বড়মাঠে শুক্রবার বেলা ১১টার দিকে মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক নাজিয়া শিরিন।

জেলা প্রশাসনের সহযোগিতায় এসএমই ফাউ-েশন ও বিসিক আয়োজিত মেলার উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজাহারুল ইসলাম।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন, নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ, এসএমই ফাউ-েশনের সহকারী মহা-ব্যবস্থাপক আবু মঞ্জুর সাইফ, বিসিক নীলফামারীর উপ-ব্যবস্থাপক হোসনে আরা খাতুন, নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোমিনুল ইসলাম প্রমুখ।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজাহারুল ইসলাম জানান, ক্ষুদ্র ও মাঝারি শিল্প উদ্যোক্তাদের উৎপাদিত পণ্য বাজারজাত করণ এবং উদ্যোক্তা, ক্রেতা-বিক্রেতার মধ্যে আঞ্চলিক সর্ম্পক গড়ে তোলায় মেলার মূল লক্ষ্য।

সাত দিনের মেলায় ৫০টির অধিক স্টলে ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের উৎপাদিত পণ্য প্রদর্শিণসহ বিক্রি হচ্ছে। দর্শনার্থীদের চিত্ত বিনোদনের আয়োজন রয়েছে মেলায়।’

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য