আটোয়ারীতে বিশ্ব ভোক্তা অধিকার দিবস উদযাপনমোঃ ইউসুফ আলী,আটোয়ারী (পঞ্চগড়) থেকেঃ “নিরাপদ মান সম্মত পণ্য” প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে পঞ্চগড়ের আটোয়ারীতে বিভিন্ন কর্মসুচির মধ্য দিয়ে বিশ^ ভোক্তা অধিকার দিবস উদযাপন করা হয়েছে।

কর্মসুচির মধ্যে র‌্যালি, আলোচনা সভা, রচনা প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ ছিল অন্যতম। কর্মসুচির শুরুতে উপজেলা প্রশাসনের আয়োজনে শুক্রবার(১৫ মার্চ) সকালে উপজেলা পরিষদ চত্বর হতে একটি বর্নাঢ্য র‌্যালী বের হয়ে উপজেলার গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিন করে। র‌্যালী শেষে উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানার সভাপতিত্বে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রতিপাদ্য বিষয় সহ বিশ^ ভোক্তা অধিকার দিবসের উপর গুরুতারোপ করে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ মোঃ আব্দুর রহমান। বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মীরা রানী রায়।

অন্যান্যদের মধ্যে উপজেলার ফকিরগঞ্জ বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ জামিলুর রেজা মানিক, আটোয়ারী উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ আলী প্রমুখ উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

আলোচনা শেষে ভোক্তা অধিকারের উপর রচনা প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকারীকে সনদপত্র, ক্রেস্ট, নগদ ৫ হাজার টাকা, দ্বিতীয় স্থান অধিকারীকে সনদপত্র, ক্রেস্ট, নগদ ৪ হাজার টাকা এবং তৃতীয় স্থান অধিকারীকে সনদপত্র, ক্রেস্ট, নগদ ৩ হাজার টাকা আনুষ্ঠানিকভাবে প্রদান করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য