দিনাজপুর প্রেসক্লাবের এ্যাডঃ জাকিয়া তাবাস্সুম জুঁই এমপিদিনাজপুর সংবাদাতাঃ বৃহত্তর দিনাজপুর জেলার সংরক্ষিত আসনে মহিলা এমপি এ্যাডঃ জাকিয়া তাবাস্সুম জুঁই বলেন, সাংবাদিকতা আমার পরিবার আর সাহিত্য হার্ট। আমার সাহিত্যকর্মই আমাকে মর্যাদায় এনেছে। আমাকে এমপি করার অবদান প্রধানমন্ত্রী শেখ হাসিনার।

আজ বৃহস্পতিবার বেলা ১১টায় দিনাজপুর প্রেসক্লাব আয়োজিত এ্যাডঃ জাকিয়া তাবাস্সুম জুঁই এর সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু’র সভাপতিত্বে বক্তব্য রাখেন সাধারন সম্পাদক গোলাম নবী দুলাল, সাহিত্য ও পাঠাগার সম্পাদক কাশী কুমার দাস ও সাংবাদিক শাহারিয়ার শহীদ মাহাবুব হিরু।

এমপি এ্যাডঃ জাকিয়া তাবাস্সুম জুঁই বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দূর্নীতির বিরুদ্ধে যে জিরো টলারেন্স ঘোষনা দিয়েছেন তার সাথে আমি একমত। কেউ যেন আমার নাম ভাঙ্গিয়ে বা আমার কাছে অবৈধ্য ফয়দা লুটতে না পারে সে বিষয়ে আমি সজাগ রয়েছি।

এই জেলার নির্বাচিত ৬জন সাংসদের আমি একমাত্র সংরক্ষিত মহিলা আসনের বোন। কার সাথে আমার প্রতিযোগীতা নেই। আগামীতে সাহিত্য চর্চার উন্নয়নের ক্ষেত্রে দিনাজপুর প্রেসক্লাবের মাসিক সাহিত্য সভার মাধ্যমে সমস্ত কবি সাহিত্যিকদের লেখা একটি উন্নত কাব্যগ্রন্থ প্রকাশ করব।

প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু বলেন, আমার বিশ্বাস হুইপ ইকবালুর রহিম এমপি’র সাথে সু-সর্ম্পক রেখে এমপি জুঁই দিনাজপুর বাসীর উন্নয়নে যথেষ্ট অবদান রাখবেন। এসময় প্রেসক্লাবের নির্বাহী পরিষদের সদস্যবৃন্দ ও সাধারন সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সভার শুরুতে প্রেসক্লাবের সভাপতি ও সাধারন সম্পাদক এর নেতৃত্বে সাংবাদিকবৃন্দ ফুলের তোড়া দিয়ে এমপি এ্যাডঃ জাকিয়া তাবাস্সুম জুঁইকে সংবর্ধনা জানায়। এমপি জুঁই তার লেখা কবিতা সম্বিলিত একটি পোষ্টার প্রেসক্লাবে সংরক্ষনের জন্য সভাপতির হাতে প্রদান করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য