আন্তঃবিশ্ববিদ্যালয় ব্যাডমিন্টন প্রতিযোগিতায় হাবিপ্রবি চ্যাম্পিয়ানদিনাজপুর সংবাদাতাঃ আন্তঃবিশ্ববিদ্যালয় ব্যাডমিন্টন প্রতিযোগিতায় ছাত্র ও ছাত্রী দুটি গ্রুপেই হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় চ্যাম্পিয়ান হয়েছে।

প্রথম রানার্স-আপ হয়েছে জাতীয় বিশ^বিদ্যালয় ছাত্র ও ছাত্রী দুটি গ্রুপ ও দ্বিতীয় রানার্স-আপ হয়েছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্র ও ছাত্রী দুটি গ্রুপ।

গত রাতে হাবিপ্রবি’র অডিটোরিয়াম-২ এ চ্যাম্পিয়ান ও রানার্সআপ দলদ্বয়কে ট্রফি তুলে দেন হাবিপ্রবি’র ট্রেজারার প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার।

হাবিপ্রবি’র শরীরচর্চা শিক্ষা শাখার পরিচালক প্রফেসর ড. শাহ্ মো. মঈনুর রহমান-এর সভাপতিত্বে ওই পুরস্কার বিতরন অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, প্রক্টর প্রফেসর ড. মো. খালেদ হোসেন।

আরও বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগ হাবিপ্রবি শাখার নেতা মোমিনুল হক রাব্বি ও রিয়াদ খান।

স্বাগত বক্তব্য রাখেন আন্তঃবিশ্ববিদ্যালয় ব্যাডমিন্টন প্রতিযোগিতা ২০১৯ আয়োজক কমিটির সদস্য-সচিব হাবিপ্রবি’র শরীরচর্চা শিক্ষা শাখার উপ-পরিচালক মো. মাহমুদুল হাসান। অনুষ্ঠান সঞ্চলনা করেন হাবিপ্রবি’র শিক্ষক মাঈনুদ্দিন রাসেল।

উল্লেখ্য, গত ১০ মার্চ থেকে হাবিপ্রবি ভেন্যুতে অনুষ্ঠিত হওয়া আন্তঃবিশ^বিদ্যালয় ব্যাডমিন্টন প্রতিযোগিতা ২০১৯ এ ২০টি সরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য