মোঃ ইউসুফ আলী,আটোয়ারী (পঞ্চগড়) থেকেঃ পঞ্চগড়ের আটোয়ারীতে পৃথক পৃথক সড়ক দূর্ঘটনায় এক থ্রি-হুইলার চালক নিহত হয়েছে। এ দূর্ঘটনায় মোটর সাইকেল আরোহীসহ আরো ৬ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

দূর্ঘটনা দুটি গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার ফকিরগঞ্জ বাজার এলাকায় মোটর সাইকেল ও থ্রি-হুইলারের মুখোমুখি সংঘর্ষে এবং অপর দূর্ঘটনাটি একই সময় কলেজমোড় এলাকায় বাঁশ ভর্তি নসিমনের সাথে অটো রিক্সার মুখোমুখি সংঘর্ষ ঘটে।

এতে উপজেলার ছোটদাপ গ্রামের জনৈক মানিক হোসেনের পুত্র মুন্না হক (১৫) নিহত হয় এবং রামপুর গ্রামের মৃত হাকিম উদ্দীন এর পুত্র চ্যানেল এস ও ভোরের দর্পণ পত্রিকার উপজেলা প্রতিনিধি মোঃ জাহেরুল ইসলাম (৪৮), মির্জাপুর গ্রামের মনজুরুল হকের পুত্র সামশুল হক (৫৬), তড়েয়া গ্রামের মৃত হোসেন আলীর পুত্র মোঃ ফরহাদ হোসেন, আটোয়ারী সরকারী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা রোজিনা বেগম (৪৫), পানবারা গ্রামের সামসুল হকের স্ত্রী চায়না বেগম (৪০), রাধানগর গ্রামের ইমার উদ্দীন এর পুত্র তমিজ উদ্দীন (৬০) আহত হয়।

উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ হুমায়ুন কবীর জানান, আহতদের মধ্যে থ্রি-হুইলার চালক মুন্না হক, মোঃ জাহেরুল ইসলাম ও সামশুল হকের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের ঠাকুরগাঁও সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য