Atwari Panchagar mapমোঃ ইউসুফ আলী,আটোয়ারী (পঞ্চগড়) থেকেঃ পঞ্চগড়ের আটোয়ারীতে উপজেলা স্বাস্থ্য বিভাগের আয়োজনে মহিলাজনিত ফিস্টুলা বিষয়ক এক অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

উইমেন্স হোপ ইন্টারন্যাশনাল এর সহযোগিতায় এবং দিনাজপুরের ল্যাম্ব এসএস-এফজিএফ প্রজেক্টের আওতায় গতকাল বৃহস্পতিবার (১৪ মার্চ) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে‘র হল রুমে উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ হুমায়ুন কবীরের সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা উপস্থিত থেকে বক্তব্য রাখেন। বিশেষ অতিথি হিসেবে সূর্যের হাসি ক্লিনিকের ব্যবস্থাপক ফখরুল আলম, আটোয়ারী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জিল্লুর হোসেন সরকার ও উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ আলীসহ অন্যান্যের মধ্যে ল্যাম্ব এর টেকনিক্যাল অফিসার ইছারব হোসেন প্রোগ্রাম সহকারী মোঃ সাইদুল ইসলাম উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

স্কুল, কলেজ এর শিক্ষক-শিক্ষার্থী ও এনজিও প্রতিনিধিদের অংশগ্রহণে অনুষ্ঠিত অবহিতকরণ সভায় মহিলাজনিত ফিস্টুলা বিষয়ে স্বাগত বক্তব্য রাখেন ল্যাম্ব এর প্রকল্প ব্যবস্থাপক শৈলাস বাস্কে। সভায় মহিলাজনিত ফিস্টুলা কি, ফিস্টুলা হওয়ার কারণ এবং ফিস্টুলা রোগী চেনার সহজ উপায় সম্পর্কে মাল্টিমিডিয়া প্রজেক্টরের মাধ্যমে প্রদর্শন করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য