সাংবাদিকের উপর হামলাকারীদের গ্রেপ্তারের দাবিতে গাইবান্ধায় মানববন্ধনআরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ থেকে প্রকাশিত সাপ্তাহিক কাটাখালি পত্রিকার সম্পাদক মোয়াজ্জেম হোসেনের উপর হামলার প্রতিবাদ ও হামলাকারী সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবিতে গতকাল বৃহস্পতিবার দুপুরে জেলা শহরের আসাদুজ্জামান মার্কেটের সামনে এক মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম এ কর্মসূচির আয়োজন করে। মানববন্ধনে জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা অংশ নেয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন মফস্বল সাংবাদিক ফোরাম জেলা শাখার সভাপতি খালেদ হোসেন, সহ-সভাপতি নেয়ামুল আহসান পাভেল, সাধারণ সম্পাদক জাভেদ হোসেন, সাংবাদিক শামীম আল সাম্য, আবুল কালাম আজাদ, জহুরুল ইসলাম, বিমল কুমার সরকার, সিরাজুল ইসলাম রতন, রবিন সেন, রওশন আলম পাপুল, নাদিম হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, গত ৬ মার্চ গোবিন্দগঞ্জে টেন্ডার জমা দেয়াকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুপক্ষের সংঘর্ষের ঘটনায় মোয়াজ্জেম হোসেন মারপিটে আহত হয়। বর্তমানে তিনি বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। মানববন্ধন থেকে মোয়াজ্জেম হোসেনের উপর হামলাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানানো হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য