বিরলে উপজেলা নির্বাচনের প্রচার অফিসে অগ্নি সংযোগবিরল (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের বিরলে নাড়াবাড়ী বাজারে লাঙ্গল মার্কার অফিসে আগুন দিয়েছে দুঃবৃত্তরা।

ভোররাতে বিরল উপজেলা নাড়াবাড়ী বাজারে লাঙ্গল মার্কার নির্বাচনী অফিসে দুঃবৃত্তরা আগুন লাগিয়ে দেয়। এতে অফিসের কিছু অংশ ও পোষ্টার পুরে যায়। আগুন দেখে বাজারের লোকজন দ্রুত ছুটে এসে নিভিয়ে ফেলেন। আর এর কারণে অল্পের জন্য রক্ষাপায় বাজারের বেশ কিছু দোকান।

লাঙ্গল মার্কার কর্মী মাহাবুব জানান, ঘটনার রাতে ঐ এলাকার আওয়ামী পন্থি আক্তারুল কশাই বলেন, আমাদেরকে টাকা পয়সা না দিলে অফিস পুড়ে দেওয়ার হুমকি প্রদান করেন। তার এ কথাটি স্থানীয় অনেকেই শুনেছেন।

তবে ঐ এলাকার নৌকা মার্কার কর্মীরা জানান, বিড়ি বা সিগারেটের আগুন দিয়েই এই আগুনের সুত্রপাত হতে পারে। যদি কেউ আগুন লাগিয়ে দিতো নিমিশেই গোটা অফিস পুরে ছাই হতো।
জাতীয় পার্টির (লাঙ্গল মার্কার) প্রার্থী এ্যাড. সুধীর চন্দ্র শীল জানান, বর্তমানে আমার নাড়াবাড়ী এলাকার নেতা-কর্মীরা আতঙ্ক গ্রস্থ অবস্থায় রয়েছেন। এব্যাপারে উপজেলা রিটার্নিং অফিসার ও আইনশৃংকলা বাহিনীর হস্থক্ষেভ প্রয়োজন।

বিরল থানার অফিসার ইনচার্জ এটিএম গোলাম রছুল জানান, খবর পেয়ে পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেন এবং লাঙ্গল মার্কার নির্বাচনী ঐ অফিসটি কাপড়ের তৈরী। আগুনে অফিসের একাংশের কাপড় পুড়ে যায়। ঘটনাটি ন্যাক্কার জনক এবং নির্বচনী আচরণ বিধী লঙ্ঘন। কেবা কাহারা ঘটনাটি ঘটিয়েছে, তা তাৎখনিক জানা জায়নি। তবে তারা লিখিত অভিযোগ করলে বিষয়টি তদন্ত পুর্বক দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য