কুড়িগ্রামের নাগেশ্বরীত আরডি আরএসের উদ্যোগে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন উপলক্ষে র‌্যালি আলোচনাসভা এবং প্রবীণদের উপকরণ বিতরণ অনুষ্ঠান হয়েছে।

“সবাই মিলে ভাবো নতুন কিছু করো, নারী-পুরুষ সমতার নতুন বিশ্ব গড়ো” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে আন্তর্জাতিক নারী দিবস-১৯ উপলক্ষে আরডিআরএস বাংলাদেশের আয়োজনে এবং সোশ্যাল এ্যাডভোকেসি এ- নলেজডিসেমিনেশন ইউনিট, পিকেএসএফ এর সহযোগিতায় বুধবার বেলা ১১টায় একটি র‌্যালি উপজেলার বেরুবাড়ি ইউনিয়নের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বেরুবাড়ী বালিকা উচ্চবিদ্যালয় মাঠে আলোচনাসভায় মিলিত হয়।

বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল আউয়ালের সভাপতিত্বে এবং সমৃদ্ধি কর্মসূচির সমন্বয়কারী জাহাঙ্গীর আলমের সঞ্চালণায় এ সময় নারীদের অগ্রগতি ও ভবিষ্যৎ উন্নয়ন কর্মকা- নিয়ে বক্তব্য রাখেন প্রধান অতিথি বেরুবাড়ী ইউপি চেয়ারম্যান আবদুল মোতালেব, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোলায়মান আলী, ক্ষুদ্র ঋণ কর্মসূচির কর্মসূচি ব্যবস্থাপক বিদ্যুৎ কুমার সাহা, এলাকা ব্যবস্থাপক মো. বেলাল হোসেন, বেরুবাড়ী উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল মান্নান, ৮ম শ্রেণির ছাত্রী জুঁই প্রমুখ।

পরে প্রবীণ জনগোষ্ঠির জীবনমান উন্নয়ন কর্মসূচির আওতায়, আরডিআরএস বাংলাদেশের বাস্তবায়নে এবং পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর সহযোগিতায় ওই ইউনিয়নের ৬০ জন অসহায় প্রবীণের মাঝে লাঠি, ছাতা ও কমোড বিতরণ করেন অতিথিবৃন্দ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য