দিনাজপুরের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্যের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণদিনাজপুর সংবাদাতাঃ ১২ মার্চ মঙ্গলবার বেলা ১১ টায় সৈয়দপুর বিমানবন্দরে বাংলাদেশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য এবং যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য এ্যাডভোকেট জাকিয়া তাবাস্সুম জুঁই এমপিকে রুর‌্যাল জার্নালিস্ট ফাউন্ডেশন (আরজেএফ) এর দিনাজপুর জেলা শাখার সভাপতি মোঃ ফারুক হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ ফরহাদ রহমান খোকনের নেতৃত্বে সৈয়দপুর বিমান বন্দরে সংবর্ধনা প্রদান করা হয়।

যুব মহিলা লীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনসহ আইনজীবিরা ফুল দিয়ে বরন করে নেয় সদ্য সংসদ সদস্যকে। পরে তিনি শহরের সোনাপীর গোরস্থানে তার বাবা সাবেক এমএনএ বীরমুক্তিযোদ্ধা আজিজুর রহমানের কবর জিয়ারত, জেলা প্রশাসক কার্যালয়স্থ জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

সেখানে সদিনাজপুর মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সদস্যরা তাকে সংবর্ধনা জানায়।

এসময় জেলা প্রশাসক মাহমুদুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার সুশান্ত সরকার উপস্থিত ছিলেন। এ্যাডভোকেট জাকিয়া তাবাস্সুম জুঁই এমপি’র সংবর্ধনা অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে বলেন, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ লালন করে সততার সাথে দেশের জন্য কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

এছাড়াও দিনাজপুর জিলা স্কুলের সামনে যানজট নিরসনে ফুটওভার ব্রীজ সহ বিভিন্ন পদক্ষেপের কথা জানান। তিনি আরো বলেন, দূনীতি ও ঘুষের বিরুদ্ধে সবাই কে রুখে দাড়াতে হবে এবং নিজেকে শুদ্ধ করে অপরকে শোধরানোর চেষ্ঠা চালিয়ে যেতে হবে।

তিনি তার পিতা সাবেক এম এন এ বীরমুক্তিযোদ্ধা মরহুম আজিজুর রহমান, সাবেক এমপি মরহুম আব্দুর রউফ চৌধুরী ও বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর বীর মুক্তিযোদ্ধা মরহুম এম আব্দুর রহিমের কথা স্বরণ করে দিনাজপুরকে একটি সুন্দর ও যানজট মুক্ত দিনাজপুর গড়ার প্রত্যয় ব্যক্ত করেন।

পরে তিনি সদরের জালালপুরস্থ মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক সংবিধান প্রণেতা বর্ষিয়ান জননেতা এ্যাডভোকেট এম আব্দুর রহিমের কবর জিয়ারত শেষে শহরের মুন্সিপাড়াস্থ নাজমা রহিম ফাউন্ডেশনে বিচারপতি ইনায়েতুর রহিম ও হুইপ ইকবালুর রহিম এমপি’র মাতা নাজমা রহিমের সাথে দেখা করে কুশল বিনিময় করেন এবং দোয়া নেন।

এরপর দিনাজপুর জেলা যুব মহিলা লীগের সিনিয়র সহ-সভাপতি এমপি এ্যাডভোকেট জাকিয়া তাবাস্সুম জুঁই বোচাগঞ্জ উপজেলার দকচাই গ্রামে তার মাতা-মরহুম সমিদা বেগম এবং নানা মরহুম জমিদার তসিরউদ্দিন সরকার এর করব জিয়ারত করেন। উক্ত সকল কর্মসূচীতে এমপির সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন তার স্বামী মোঃ আশরাফ আলী ছুটু ও ছেলে আদিত্য সৌরভ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য