গাইবান্ধায় সাংবাদিকদের সাথে সনাকের মতবিনিময় সভাআরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ দুর্নীতি বিরোধী কার্যক্রমকে আরো গতিশীল করার লক্ষ্যে সচেতন নাগরিক কমিটি (সনাক) গাইবান্ধার উদ্যোগে জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে স্থানীয় পাবলিক লাইব্রেরী মিলনায়তনে মঙ্গলবার এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সনাকের সভাপতি অধ্যক্ষ জহুরুল কাইয়ুমের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সনাকের সদস্য ডাঃ নুরুজ্জামান আহমেদ, উপাধ্যক্ষ মাজহার-উল মান্নান ও সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন আবু জাফর সাবু, সৈয়দ নুরুল আলম জাহাঙ্গীর, অমিতাভ দাশ হিমুন, দীপক কুমার পাল, ইদ্রিসউজ্জামান মোনা, সিদ্দিক আলম দয়াল, আসাদুজ্জামান মামুন, আরিফুল ইসলাম বাবু, আফরোজা লুনা, রিক্তু প্রসাদ, সামিউল হক শাহীন, এসএম বিপ্লব প্রমুখ।

এছাড়া টিআইবির এরিয়া ম্যানেজার মোর্শেদ আলম সনাক গাইবান্ধার বিভিন্ন কার্যক্রম সম্পর্কে বিস্তারিত বিবরণ ভিডিও চিত্রের মাধ্যমে তুলে ধরেন।

মতবিনিময় সভার মুক্ত আলোচনায় সনাক ও সাংবাদিকদের যৌথ সহযোগিতার ক্ষেত্রসহ স্থানীয় পর্যায়ের দুর্নীতি ক্ষেত্র চিহ্নিত করণ ও দুর্নীতি প্রতিরোধে করণীয়সহ স্বাস্থ্য ও শিক্ষা উন্নয়ন, স্থানীয় সরকারের বিভিন্ন প্রকল্পের উন্নয়ন, দুর্নীতি প্রতিরোধ ও স্থানীয় জনগণের নানা সমস্যা সংকট এবং বিভিন্ন বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য