বিরলে অগ্নিকান্ডে এক বাড়ীর মালামাল ভূস্মিভূত দিনাজপুর সংবাদাতঃ বিরলের রবিপুর গ্রামে আগুনে পুড়ে একটি বাড়ীর সর্বস্ব ধ্বংস হওয়ার সংবাদ পাওয়া গেছে। মালামাল পুড়ে গিয়ে প্রায় ৩ লাখ টাকার ক্ষয়ক্ষতির আশংকা করা হচ্ছে। তবে কোন হতাহতের সংবাদ পাওয়া যায়নি।

উপজেলার ৫ নং বিরল ইউপি’র রবিপুর (পূর্বপাড়া) গ্রামের মৃত মকবুল হেসেন এর পুত্র রিক্সাভ্যান চালক আকতারুল ইসলামের বাড়ীতে রবিবার রাত সাড়ে ৯টায় হঠাৎ অগ্মিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়।

প্রায় ঘন্টা থানকে চেষ্টা করে ফায়ার সার্ভিস দিনাজপুর স্টেশন অফিসার অপু কুমার মন্ডল এর নেতৃত্বে একটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। অগ্নিকান্ডের সূত্রপাত ও ক্ষয়ক্ষতির পরিমাণ তাৎক্ষণিকভাবে নিরুপণ করা সম্ভব হয়নি।

ক্ষতিগ্রস্থ্য পরিবারের ২ টি শয়ন ঘর, ১ টি মালামাল রাখার ঘর, গরু বিক্রির লক্ষাধিক নগদ টাকা, ঘরের আসবাবপত্র, টিভি, ফ্রীজ, সোনার গয়নাসহ ব্যবহার্য্য মালামাল সম্পূর্ণ ভুস্মিভূত হয়েছে বলে জানিয়েছে প্রত্যক্ষদর্শীরা।

ফায়ার সার্ভিস পৌছার পূর্বে আগুন যেন আশপাশের বাড়ীতে ছড়িয়ে না পড়তে পারে এজন্য স্থানীয়রা সহায়তা করে পানি সরবরাহ করায় অল্পের জন্য অনেক বাড়ী ক্ষতির হাত থেকে রক্ষা পায় বলে জানিয়েছে এলাকাবাসী। বিরল থানার এ এস আই মাসুদ রানা সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য