দিনাজপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ফুটবল লীগ উদ্বোধনদিনাজপুর সংবাদাতাঃ ১১ মার্চ সোমবার বিকাল ৫টায় গোর-এ-শহীদ বড়ময়দান ফুটবল মাঠে দিনাজপুর সকল সাবেক ফুটবলারবৃন্দের সার্বিক ব্যবস্থাপনায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ফুটবল লীগ-২০১৯ এর উদ্বোধন অনুষ্ঠিত হয়।

সাবেক ফুটবলার মোঃ ওয়াছি আহমেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে খেলার উদ্বোধন করেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক এবং সাংস্কৃতিক ব্যক্তিত্ব মোঃ গাওসে শাহরিয়ার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আশফা মনোয়ার জনি, মোঃ জাহাঙ্গীর আলম খোকন, মোঃ হবিবর রহমান হাবিব।

এছাড়া ফুটবল লীগের আহবায়ক মোঃ আব্দুল হালিম ও ফুটবল কোচার মিজানুর রহমান চৌধুরী মিজান উপস্থিত ছিলেন। প্রধান অতিথি গাওসে শাহরিয়ার উদ্বোধন করতে গিয়ে বলেন, যুব সমাজকে মাদকমুক্ত করতে পড়াশোনার পাশাপাশি খেলাধুলার প্রয়োজন রয়েছে।

আমাদের সন্তানদের মাঠমুখী করতে পারলে তাদেরকে মাদক বা কোন অপরাধমূলক কর্মকান্ড থেকে বিরত রাখা সম্ভব হবে। যুব সমাজকে ক্রীড়া, সাংস্কৃতিক কর্মকান্ডে সম্পৃক্ত করতে পারলে অবক্ষয়মুক্ত সমাজ গড়ে উঠবে।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ফুটবল টুর্নামেন্টে দিনাজপুর শহরের ১২টি দল অংশগ্রহণ করছে। উদ্বোধনী খেলায় বসুন্ধরা কিংস স্পোর্টিং ক্লাব বনাম ব্রাদার্স ইউনিয়ন স্পোর্টিং ক্লাব খেলে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য