দিনাজপুরে আশার আলো প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিতদিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরে আশার আলো প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার ৯ম বার্ষিক সাধারণ সভা উপলক্ষে সোমবার (১১ মার্চ) দুপুর ১২টায় উপজেলা প্রশাসন ও লেপ্রসি মিশন ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর সহযোগিতায় উপজেলা পরিষদ হলরুমে এক সভার আয়োজন করা হয়। এ সময় আশার আলো উন্নয়ন প্রতিবন্ধী সংস্থার বিভিন্ন পর্যায়ের সদস্যগণ উপস্থিত ছিলেন।

উক্ত সাধারণ সভায় আশার আলো প্রতিবন্ধী সংস্থার সভাপতি মো. আসলাম আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দিনাজপুর সদর উপজেলার নির্বাহী অফিসার মো. ফিরুজুল ইসলাম,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. আসাদুজ্জামান ও শহর সমাজসেবা কর্মকর্তা মো. মাইনুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার মো. ফিরুজুল ইসলাম প্রতিবন্ধী ও কুষ্ঠ রোগীদের উদ্দেশ্যে বলেন,‘ আমাদের সমাজে যারা বিশেষ চাহিদা সম্পন্ন বা কুষ্ঠরোগে ভুগছেন তাদেরকে এক সময় সমাজের মানুষ খারাপ চোখে দেখত। বর্তমান সময়ে সরকার আপনাদের জন্য অনেক প্রোগ্রাম হাতে নিয়েছে। আপনাদের পড়ালেখা থেকে শুরু করে বিভিন্ন প্রশিক্ষণের মাধ্যমে আপনাদের প্রতিষ্ঠিত করার জন্য সর্বাত্বক চেষ্টা চলছে।

তিনি আরো বলেন,‘ ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত বিশ্বের তালিকায় পৌঁছাবে। কিন্তু আপনাদের পিছিয়ে রেখে দেশ কখনই এগিয়ে যাবে না। তাই সরকার আপনাদেরকে এগিয়ে নিতে বিভিন্ন ধরনের কার্যক্রম পরিচালনা করে যাচ্ছেন।

আশার আলো প্রতিবন্ধী সংস্থার সাবেক সাধারণ সম্পাদক মো. সাগর আলীর সঞ্চলনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন,শহর সমাজসেবা কর্মকর্তা মো.মাইনুল ইসলাম এছাড়া সভায় উপস্থিত ছিলেন, হিরালাল সরকার,ডিডিএস লেপ্রসি মিশন,সাজেদুল ইসলাম,সিডিএস লেপ্রসি মিশন ইন্টারন্যাশনাল বাংলাদেশ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য