পলাশবাড়ীতে সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধনআরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ থেকে প্রকাশিত সাপ্তাহিক কাটাখালী পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও দৈনিক আমার সংবাদ পত্রিকার উপজেলা প্রতিনিধি সাংবাদিক মোয়াজ্জেম হোসেনকে পেশাগত দায়িত্ব পালনকালে সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত হওয়ার প্রতিবাদে পলাশবাড়ীতে এক মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

App DinajpurNews Gif

সোমবার পলাশবাড়ী সাংবাদিক সমাজের আয়োজনে স্থানীয় চৌমাথা মোড়ে ঘন্টাব্যাপী এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি সাংবাদিক আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধন চলাকালে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ মিডিয়া ইনস্টিটিউট সাংবাদিক কল্যাণ ট্রাস্ট-এর কেন্দ্রীয় মহাসচিব নুরুজ্জামান প্রধান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রেসক্লাব সাধারণ সম্পাদক ফজলুল হক দুদু, সাবেক সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, অপরাংশের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতন, রিপোর্টার্স ইউনিটির সভাপতি আশরাফুল ইসলাম, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সাপ্তাহিক পলাশবাড়ী পত্রিকার সম্পাদক উত্তম কর্মকার, দৈনিক যুগেরআলো প্রতিনিধি আসাদুজ্জামান রুবেল, সাংবাদিক ছাদেকুল ইসলাম রুবেল ও রফিকুল ইসলাম রফিক প্রমুখ। মানববন্ধনে জেলা ও উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা সাংবাদিক মোয়াজ্জেম হোসেনকে পেশাগত দায়িত্ব পালনকালে তার ওপর সন্ত্রাসী হামলার ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে চিহ্নিত হামলাকারী সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতারের দাবী জানান। অন্যথায় উত্তরাঞ্চল ব্যাপী সাংবাদিকদের বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে।

উল্লেখ; ৬ মার্চ গোবিন্দগঞ্জে জলমহালের দরপত্র দাখিলকে কেন্দ্র করে দুইপক্ষের মধ্যে সংঘর্ষের চিত্রের ছবি ধারণ করায় সাংবাদিক মোয়াজ্জেম হোসেনের ওপর সুপরিকল্পিত ভাবে সন্ত্রাসী হামলা চালিয়ে জখমসহ গুরুতর আহত করে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য