দিনাজপুরে ফার্স্ট ডিভিশন ক্রিকেট লীগ উদ্বোধনদিনাজপুর সংবাদাতাঃ ব্যক্তি স্বার্থের ঊর্ধ্বে উঠে একটি সংগঠনকে সামনের দিকে এগিয়ে যাওয়া এটি আমাদের দেশের জন্য একান্ত প্রয়োজন। আমাদের একক কোন সংগঠকের প্রয়োজন নাই। আমাদের প্রয়োজন দলীয় সংগঠক। যারা সবাইকে নিয়ে কাজে এগিয়ে যাবে।

আর আমাদের কোন খেলাই যাতে পিছিয়ে না থাকে। অর্থাৎ মাঠ সব সময় সরগরম থাকতে হবে। সেটি যে কোন খেলাই হোক না কেন। সেক্ষেত্রে আমরা দিনাজপুরবাসী অনেক এগিয়ে আছি। আমরা এদেশকে ভালবাসি। এদেশকে এগিয়ে নিয়ে যেতে চাই।

সেক্ষেত্রে তরুন সমাজই হচ্ছে আমাদের মূল প্রেরণার উৎস। তারাই আমাদের ভবিষ্যত। তাদের এই মাঠে ধরে রাখতে হবে এবং সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে হবে। আর সেজন্য আমরা যারা প্রবীন তাদের পেছনে থেকে এই কাজটি করতে হবে।

১১ মার্চ সোমবার সকাল ৯টায় দিনাজপুর বড় ময়দানে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ‘প্রথম বিভাগ ক্রিকেট লীগ-২০১৯’ এর উদ্বোধনী অনুষ্ঠানের আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. বজলুর রশীদ এসব কথা বলেন।

জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মো. আজিজুর রহমানের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংস্থার সহ-সভাপতি ও সাবেক কৃতি ক্রিকেট খেলোয়াড় মো. ইলিয়াস আলী খান এডিন। স্বাগত বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুব্রত মজুমদার ডলার।

পরে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথি ও খেলোয়াড়বৃন্দ বেলুন ফেস্টুন উড়িয়ে প্রথম বিভাগ ক্রিকেট লীগ এর উদ্বোধন করেন।

আয়োজকরা জানান, প্রথম বিভাগ ক্রিকেট লিগে (ক ও খ) গ্রুপে মোট ১০ টি দল অংশগ্রহণ করেছে। উদ্বোধনী খেলায় অংশ নেন অশ্রু মাদক নিরাময় কেন্দ্র বনাম এম আর একাদশ দল। নির্ধারিত ৪০ ওভারে প্রতিদিন একটি করে খেলা অনুষ্ঠিত হবে বলেও জানান আয়োজকবৃন্দ।

খেলার আম্পায়ার ছিলেন আরিফুল আলম পল্লব ও কামরুজ্জামান মাসুম।

প্রথম বিভাগ ক্রিকেট লীগের সদস্য সচিব ও জেলা ক্রীড়া সংস্থার কোষাধক্ষ্য জায়েদী পারভেজ অপূর্ব’র সঞ্চালনায় উদ্বোধন অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুগ্ম সাধারন সম্পাদক মোঃ কামরুজ্জামান ও আবু ইবনে রজব, সদস্য প্রশান্ত কুমার সরকার অরুন, আনোয়ারুল ইসলাম, আনোয়ারুল ইসলাম সুমি, জেলা দলের সাবেক কৃতি ক্রিকেট খেলোয়াড় আল মামুন প্রমুখ।

প্রথম বিভাগ ক্রিকেট লীগ ২০১৯ এর অংশগ্রহণকারী দলগুলো হলো ক গ্রুপে অশ্রু মাদক নিরাময় কেন্দ্র, এম আর একাদশ, উচ্চারণ ক্লাব, মিলেনিয়াম ক্রিকেট কোচিং সেন্টার ও বাহাদুর বাজার স্পাইডার ক্লাব। খ গ্রুপে প্রচেষ্টা ক্রিকেট কোচিং সেন্টার, কালিতলা স্পোর্টিং ক্লাব, নবীন সংঘ, রূপ এন্টারপ্রাইজ ও বাবু একাদশ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য