দিনাজপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিতদিনাজপুর সংবাদাতাঃ জাতীয় দূর্যোগ প্রস্তুতি দিবস-২০১৯ উদযাপন উপলক্ষে “দূর্যোগ মোকাবিলায় প্রস্তুতি, হ্রাস করবে জীবন ও সম্পদের ঝুঁকি” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে দিনাজপুর জেলা প্রশাসনের আয়োজনে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম।

১০ মার্চ রোববার দিনাজপুর জেলা প্রশাসনের আয়োজনে জাতীয় দূর্যোগ প্রস্তুতি দিবস-২০১৯ উদযাপন উপলক্ষে “দূর্যোগ মোকাবিলায় প্রস্তুতি, হ্রাস করবে জীবন ও সম্পদের ঝুঁকি” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ইনস্টিটিউট প্রাঙ্গন থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। বর্নাঢ্য র‌্যালীর উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম।

র‌্যালী শেষে জেলা প্রশাসন কার্যালয় চত্বরে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ বজলুর রশিদ এর সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন জেলা ত্রাণ ও পূনর্বাসন কর্মকর্তা মোঃ মোখলেছুর রহমান, দিনাজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সহকারী পরিচালক, দিনাজপুর শিশু একাডেমীর শিশু বিষয়ক কর্মকর্তা মোঃ সাইফুল আলম, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌঃ মোঃ আলতাফ হোসেন প্রমুখ।

আলোচনা সভা শেষে জাতীয় দূর্যোগ প্রস্তুতি দিবস-২০১৯ উদযাপন উপলক্ষে শিশুদের চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতায় বিজয়ী শিশুদের হাতে পুরস্কার তুলে দেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ বজলুর রশিদ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য