দিনাজপুরে এফপিএবিতে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানদিনাজপুর সংবাদাতাঃ “দুটি সন্তানের বেশি নয়, একটি হলে ভালো হয়”-এই শ্লোগানকে সামনে রেখে আন্তর্জাতিক নারী দিবসের কর্মসূচীর আওতায় ১০ মার্চ রোববার ঘাসিপাড়া এসএ বারী এটি মিলনায়তনে এফপিএবি দিনাজপুর শাখা আয়োজিত মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের আর্থিক সহযোগিতায় এফপিএবি পরিবার উন্নয়ন কেন্দ্র (এফডিসি) মাধ্যমে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষন প্রদান ও নারী উদ্যোক্তা সৃষ্টি ও কর্মসংস্থান শীর্ষক কর্মসূচীর আলোকে এফডিসি সদস্যদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়।

এফপিএবি দিনাজপুর শাখার সভাপতি অধ্যাপক আনম গোলাম রব্বানীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ মোর্শেদ আলী খান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শহর সমাজসেবা অফিসার মোঃ মাইনুল ইসলাম।

স্বাগত বক্তব্য রাখেন এফপিএবি জেলা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও এক্স অফিসিও মোঃ কামরুজ্জামান। এসময় আরো উপস্থিত ছিলেন প্রাপ্তবয়স্ক সদস্য শামীম কবির অপু, মঞ্জুয়ারা বেগম রানী, জান্নাতুন রোজ, জাহাঙ্গীর আহম্মেদ, সাফি সাবনাজ সুইটি।

সঞ্চালকের দায়িত্ব পালন করেন প্রোগ্রাম সমন্বয়কারী মোঃ শাহিনুর ইসলাম। প্রধান অতিথি বলেন, দক্ষতা উন্নয়ন প্রশিক্ষনের মাধ্যমে নারীদের স্বনির্ভর করে তুলতে হবে। নারীদের পিছনে রেখে দেশের সার্বিক উন্নয়ন সম্ভব নয়। পুরুষের পাশাপাশি নারীদের সর্বক্ষেত্রে এগিয়ে আসতে হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য