কাহারোলে দুর্যোগ প্রস্তুতি দিবস উদ্যাপনকাহারোল (দিনাজপুর) সংবাদদাতাঃ “দুর্যোগ মোকাবিলায় প্রস্তুতি, হ্রাস করবে জীবন ও সম্পদের ঝুঁকি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে কাহারোলে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস-২০১৯ উদ্যাপন উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১০ মার্চ সকাল সাড়ে ১০ টায় উপজেলা প্রশাসন ও দুর্যোগ অধিদপ্তরের আয়োজনে এক বর্ণাঢ্য র‌্যালী উপজেলা পরিষদ থেকে বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে স্মৃতি সৌধে গিয়ে শেষ হয়।

র‌্যালীতে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী ও আনসার ভিডিপি সদস্যগণ অংশ গ্রহণ করেন। র‌্যালী শেষে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ জুলফিকার আলী শাহ এর সভাপতিত্বে দুর্যোগ প্রস্তুতি দিবস উপলক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মামুনুর রশীদ চৌধুরী। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা প্রকৌশলী মোঃ আব্দুল মান্নাফ, উপজেলা জনস্বাস্থ্য কর্মকর্তা মোঃ মঞ্জুরুল ইসলাম, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মোঃ রহমত আলী ও একটি বাড়ি একটি খামার কর্মকর্তা সবুজ চন্দ্র রায় প্রমুখ।

স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ জিয়াউর রহমান। আলোচনা শেষে স্কুলের শিক্ষার্থীদের চিত্রাংকন প্রতিযোগিতা পুরস্কার বিতরণ করা হয় ও রামচন্দ্রপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় স্কুল মাঠে ফায়ার সার্ভিসের মহড়া প্রদর্শন করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য