দিনাজপুরে শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিতদিনাজপুর সংবাদাতাঃ জাতীয় দূর্যোগ প্রস্তুতি দিবস-২০১৯ উদযাপন উপলক্ষে “দূর্যোগ মোকাবিলায় প্রস্তুতি, হ্রাস করবে জীবন ও সম্পদের ঝুঁকি” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে দিনাজপুর জেলা প্রশাসনের আয়োজনে শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল দিনাজপুর শিশু একাডেমী মিলনায়তনে জেলা প্রশাসনের আয়োজনে ও বাংলাদেশ শিশু একাডেমী দিনাজপুর জেলা শাখার সহযোগিতায় জাতীয় দূর্যোগ প্রস্তুতি দিবস-২০১৯ উদযাপন উপলক্ষে “দূর্যোগ মোকাবিলায় প্রস্তুতি, হ্রাস করবে জীবন ও সম্পদের ঝুঁকি” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

দিনাজপুর শিশু একাডেমীর শিশু বিষয়ক কর্মকর্তা মোঃ সাইফুল আলম ও সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌঃ মোঃ আলতাফ হোসেন জানান জাতীয় দূর্যোগ প্রস্তুতি দিবস-২০১৯ উদযাপন উপলক্ষে ৩টি বিভাগে শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

ক বিভাগে শিশু শ্রেণি থেকে ৩য় শ্রেণি পর্যন্ত শিশুদের ইচ্ছেমত অংকন, খ বিভাগ ৪র্থ শ্রেণি থেকে ৭ম শ্রেণি পর্যন্ত বিষয় ছিল আকস্মিক বন্যার ছবি অংকন এবং গ বিভাগ ৭ম শ্রেণি থেকে ১০ম শ্রেণি পর্যন্ত বিষয় ছিল ভূমিকম্পনের ছবি অংকন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য