৪৫ দিনে দিনাজপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের মহাসম্মেলন দিনাজপুর সংবাদাতাঃ ৯ মার্চ শনিবার বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ দিনাজপুর জেলা শাখার আয়োজনে শহর কমিটি গঠন করা হয়েছে। বিনোদ কুমার সরকারকে আহ্বায়ক ও রাজু কুমার দাসকে সদস্য সচিব নির্বাচিত করে ৩১ সদস্য বিশিষ্ট শহর আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ দিনাজপুর জেলা শাখার আহ্বায়ক সুনীল চক্রবর্তীর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন, পরিষদের সদস্য সচিব রতন সিং। শুভেচ্ছা বক্তব্য রাখেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ দিনাজপুর জেলা শাখার সাধারণ সম্পাদক উত্তম কুমার রায়, মৃত্যুঞ্জয় কুমার রায়, বিমল কুমার সরকার, লক্ষণ সাহা, রঞ্জিৎ কুমার দাস, প্রশান্ত রায় চৌধুরী জুন, সুজন রানা, গৌরী চক্রবর্তী, বিনা রায়, মিরা রানী দাস।

সভাপতির বক্তব্যে সুনীল চক্রবর্তী বলেন, আগামী ৪৫ দিনের মধ্যে দিনাজপুরে মহাসম্মেলন অনুষ্ঠিত হবে। সংগঠনকে শক্তিশালী ও গতিশীল করতে শহর কমিটির সদস্যদের বলিষ্ঠ কর্মীর ভুমিকা পালন করতে হবে। এক একজন সদস্যকে যোদ্ধা হয়ে সনাতন ধর্মাবলম্বীদের অধিকার প্রতিষ্ঠার ক্ষেত্রে স্বোচ্ছার হতে হবে।

সংগঠন যদি শক্তিশালী হয় তবে আগামীতে পূজা উদযাপন পরিষদ ও হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের ব্যানারে সংসদ নির্বাচনে আমরা ১০০টি আসনে প্রতিদ্বন্দ্বিতা করবো। নবনির্বাচিত আহ্বায়ক বিনোদ কুমার সরকারকে বলেন, সারা বাংলাদেশের মধ্যে দিনাজপুর শহরকে সংখ্যালঘুদের জন্য একটি মডেল সংগঠক হিসেবে প্রতিষ্ঠিত করবো।

সকল সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষের অধিকার প্রতিষ্ঠার ক্ষেত্রে প্রয়োজনবোধে লড়াই সংগ্রাম করে সংগঠনকে গতিশীল রাখবো।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য