চিলমারীতে ভোট গ্রহণের প্রস্তুতি সম্পন্নচিলমারীতে ভোট গ্রহণের প্রস্তুতি সম্পন্ন১ম ধাপে আজ ৫ম উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। কুড়িগ্রামের চিলমারীতে ইতোমধ্যে ভোট গ্রহণের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে প্রশাসন।

আজ শনিবার দিনভর ভোট কেন্দ্র গুলোতে পুলিশ পাহারায় ব্যালট বাক্স,ব্যালট পেপারসহ যাবতীয় নির্বাচনী উপকরণ কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হয়েছে। আইন শৃংখলা বাহিনীর সদস্যরাও শনিবার থেকে ভোট কেন্দ্রে অবস্থান নিয়েছে।

এছাড়াও ঝুকিপূর্ণ কেন্দ্র সমুহে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে এলাকায় উৎসব আমেজ বিরাজ করছে।

সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার শাহ মো. শামসুজ্জোহা জানান, ভোট গ্রহণের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। ভোট গ্রহণের লক্ষে ৬টি ইউনিয়নের ৪৫টি ভোট কেন্দ্রে ২৬৫টি ভোট কক্ষের জন্য ৪৫জন প্রিজাইডিং অফিসার,২৬৫ জন সহকারী প্রিজাইডিং অফিসার এবং ৫৩০ জন পোলিং অফিসার নিয়োগ দান পূর্বক তাদের স্ব-স্ব ভোট কেন্দ্রে প্রেরন করা হয়েছে।

সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণের লক্ষে প্রয়োজনীয় সংখ্যক আনছার, পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়াও বিজিবি এবং র‌্যাবের টিম সার্বক্ষণিক কাজ করছে। উপজেলায় সার্বক্ষণিক ৪জন ম্যাজিস্ট্রেট কর্তব্যরত রয়েছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য