সৈয়দপুর উপজেলা নির্বাচন উপলক্ষ্যে শহরে মোটরসাইকেল ধরপাকড়জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা ॥ পঞ্চম উপজেলা নির্বাচনের প্রথম ধাপে নীলফামারীর সৈয়দপুর উপজেলার ভোট গ্রহণ করা হবে আগামী ১০ মার্চ রবিবার। এজন্য গত ৮ মার্চ রাত ১২ টা থেকে নির্বাচন সম্পন্ন হওয়ার পরদিন রাত ১২ টা পর্যন্ত সকল প্রকার ভাড়ী যানবাহন ও মোটর সাইকেল চলাচল বন্ধ ঘোষণা করা হয়েছে।

এ ঘোষণা অমান্য করে মোটর সাইকেল চলাচল করায় সৈয়দপুর শহরের প্রাণ কেন্দ্র ক্যান্টনমেন্ট রোড সংলগ্ন ট্রাফিক পয়েন্টে সার্চ টিম কাজ করছে। এ টিম সকল প্রকার মোটর মাইকেল আটক পূর্বক তাদের চাবি নিজেদের আয়ত্বে নিচ্ছেন। শুধুমাত্র ভোটের কাজে নিয়জিত সরকারী লোকজন ও প্রার্থীদের এজেন্টদের ছেড়ে দেয়া হচ্ছে।

এ ব্যাপারে সৈয়দপুর উপজেলা ট্রাফিক সার্জেন্ট নাহিদ পারভেজ জানান, নির্বাচন উপলক্ষ্যে জেলা প্রশাসনের পক্ষ থেকে বিগত দুইদিন মাইকিং করে জানিয়ে দেয়া হয়েছে যে, ভোটের আগের দিন ও পরের দিন সকল প্রকার ভাড়ি যান বাহন ও মোটর সাইকেল চলাচল বন্ধ রাখতে হবে।

কিন্তু অনেকেই এ ঘোষণা জেনেও মোটর সাইকেল চালাচ্ছেন। তাদেরকে আটক করে মোটর সাইকেলের চাবি নিয়ে নেয়া হচ্ছে। ভোটের পরের দিন থানায় এসে ওইসব মোটর সাইকেল মালিকরা নিজ নিজ মোটর সাইকেল নিয়ে যেতে পারবেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য