Nilphamary Map 1নীলফামারীর-১ আসনের সাবেক সংসদ সদস্য ড. হামিদা বানু শোভার ওপর উপজেলা পরিষদ নির্বাচনের আওয়ামী লীগ সমর্থীত (নৌকা) প্রার্থী তোফায়েল আহমেদের কর্মীরা হামলা করেছে বলে থানায় অভিযোগ দায়ের করেছেন ওই সংসদ সদস্য।

শুক্রবার (৮ মার্চ) দুপুর দুই টার দিকে ডোমার থানায় হাজির হয়ে লিখিত অভিযোগটি করেন তিনি।

ড. হামিদা বানু শোভা অভিযোগে জানান, আজ দুপুরে আমি ও আমার দুই ভাই সহিদুল হক ও কামরুল হক পারিবারিক কাজে উপজেলার বোড়াগাড়ি ইউনিয়নের চান্দিনাপাড়া এলাকায় শওকত মাস্টারের বাড়ি যাওয়ার জন্য রওনা হই।

পথে তার বাড়ির সামনে কয়েক জনলোক লাঠি-সোটা নিয়ে আমাদের পথ রোধ করে। এসময় চান্দিনা পাড়া এলাকার মো: আঞ্জারুল, ফুলজান বেগম, ফাতেমা বেগম, বাবলু ও ডাব্লু আমাকে বলে আপনি নৌকা মার্কার বিরুদ্ধে টাকা বিতরন করতে এসেছেন বলে অশ্লীল ভাষায় গালাগালি করে। এ ব্যাপারে আমি থানায় একটি অভিযোগ দায়ের করি।

এদিকে, নৌকা প্রতিকের প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক তোফায়েল আহমেদ অভিযোগ অশ্বীকার বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ দলীয় প্রার্থী মনোনয়নে আমি সাবেক সংসদ সদস্য শোভাকে সমর্থন না দেওয়ায় তিনি আমার বিরুদ্ধে যড়যন্ত্র করছে। উপজেলা নির্বাচনে তিনি আমাকে হারাতে উঠেপড়ে লেগেছে। হামলার ঘটনাটি একটি নাটক ও ভিত্তিহীন।

ডোমার থানার ওসি মো: মোকছেদ আলী অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, দ্রুত তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে ফাতিমা বলেন, পুলিশকে হামলার বিষয়ে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়ার জন্য বলা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য