কুড়িগ্রামের উলিপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় মাঈদুল ইসলাম নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত দুইজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে, বুধবার রাতে উপজেলার সোবহান বাজার এলাকায়।

জানা গেছে, উপজেলার ধামশ্রেণি ইউনিয়নের সোবহান বাজার এলাকার আবু বক্করের পুত্র মাঈদুল ইসলামসহ (৩৫) একই ইউনিয়নের নাওড়া গ্রামের আরিফুল ইসলাম (২৮) ও আব্দুর রশিদ (৪০) বুধবার রাতে মোটরসাইকেলযোগে রানীগঞ্জ বাজার থেকে সোবহান বাজার আসছিলেন। পথে মোটরসাইকেলের নিয়ন্ত্রন হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে।

এ সময় এলাকাবাসী তাদের মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাঈদুল ইসলামকে মৃত ঘোষণা করেন। অপর দুইজনের অবস্থা সংকটাপূর্ণ হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। নিহত মাঈদুল ইসলাম দুই সন্তানের জনক।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফকরুল আলম জানান, ‘সড়ক দুর্ঘটনায় মাঈদুল ইসলাম নামের এক যুবক নিহত হয়েছেন। অপর দুইজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।’

উলিপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আনোয়ারুল ইসলাম বলেন, ‘এ ঘটনায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।’

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য