সীমা আকতার,ঠাকুরগাঁও ॥ আইন অমান্য করায় ঠাকুরগাঁওয়ে ৪ প্রতিষ্ঠানক‌ে প্রায় ১০ হাজার টাকা জরিমানা কর‌েছ‌ে ঠাকুরগাঁও জ‌েলা প্রশাসন‌ের ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার দুপুর‌ে অগ্নি প্রতিরা‌েধ ও নির্বাপন আইন অমান্য কর‌ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফ‌েন্স‌ের অনুমতি ছাড়া, ম‌েয়াদ উর্ত্তীন অগ্নি প্রতিরা‌েধ ও নির্বাপন সিলিন্ডার ও সিলিন্ডার না থাকায় ৪টি প্রতিষ্ঠান‌ে জরিমানা কর‌েন নির্বাহী ম্যাজ‌িস্ট্র‌েট অমিত কুমার সাহা।

এসময় উপস্থ‌িত ছিলেন,নির্বাহী ম্যাজিষ্ট্র‌েট ফারহানা নাসরিন ও মাহমুদুর রহমান,ফায়ার সার্ভিস ও সিভিল ডিফ‌েন্স‌ের অতিরিক্ত পরিচালক আনিসুর রহমান, ওয়ার হাউজ ইন্সপেক্টর ইব্রাহীম চৗ‌েধুরী, ষ্ট‌েশন মাষ্টার মফিদার রহমান সহ সংবাদকর্মীরা।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফ‌েন্স‌ের অতিরিক্ত পরিচালক আনিসুর রহমান বল‌েন, প্রতিষ্ঠান গুলা‌েক‌ে বার বার সতর্ক করা সত্ব‌েও কর্নপাত না করায় এবং অনুমতি ছাড়াই এই প্রতিষ্ঠানগুলা‌ে ব্যবসা চালিয়‌ে যাচ্ছিল। যে কা‌েন সময় বড় ধরনের দূর্ঘটনা ঘটত‌ে পার‌ে। যার জন্য আজক‌ের এই অভিযান। আমাদ‌ের এই অভিযান অব্যাহত থাকব‌ে।

নির্বাহী ম্যাজিষ্ট্র‌েট অমিত কুমার সাহা বলেন প্রথম অবস্থায় তাদের জরিমানা করা হলা‌ে। পরবর্তীত‌ে আইন অমান্য করল‌ে অপরাধীদ‌ের শাস্তির ব্যবস্থা নেওয়া হব‌ে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য