ঘোড়াঘাটে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সাদা মনের মানুষ রেবেকা সুলতানাঘোড়াঘাট ( দিনাজপুর) প্রতিনিধি ১৮ মার্চ দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন। এ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করছেন একজন সাদা মনের মানুষ রেবেকা সুলতানা মতিন চৌধুরী বানু।

তিনি তৎকালীন ঘোড়াঘাট উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান, দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২, এলাকা- ৬ এর মহিলা পরিচালক হিসেবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন।

বর্তমানে উপজেলা সাহিত্য পরিষদের সভাপতি ও বলাহার দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা। নিঃসন্তান ও স্বামী হারা বানু পৃথিবীর প্রতিটি সন্তান কে নিজের সন্তান মনে করেন।কখনো তার কাছ থেকে ফিরে আসেনি, অভাব -অনাটের মানুষ।

নিজের স্বার্থমত সহযোগিতা করেন গরীব- দুঃখীদের।নতুন প্রজন্মের উন্নয়নের কারিগর,তারুণ্যের প্রিয়মুখ।মুক্তিযুদ্ধ চলাকালীন মুক্তি যোদ্ধাদের খাবার দিয়ে আসতেন।

উপজেলা মুক্তিযোদ্ধা ভারপ্রাপ্ত কমান্ডার আজাহারুল ইসলাম বাবু র স্নেহের ছোট বোন তিনি। দরিদ্র পরিবারের বিবাহ,অসুস্হ দরিদ্র ব্যক্তির চিকিৎসা, দরিদ্র স্কুল -কলেজের মেধাবী শিক্ষার্থীদের আর্থিক সহযোগিতা সহ উপবৃত্তি প্রদান,মসজিদ, মাদ্রাসা, এতিমখানা, মন্দির সংস্কার ও উন্নয়ন সহ নানাবিধ সামাজিক কাজে নিয়োজিত আছেন তিনি।

ঘোড়াঘাট উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলে দেশ ও দশের সেবা করতে চায় এই সাদা মনের মানুষ রেবেকা সুলতানা মতিন চৌধুরী বানু।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য