পলাশবাড়ীতে সরকারি ও বে-সরকারি স্টেক হোল্ডারদের প্রভাবিতকরণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিতআরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার পলাশবাড়ীতে গণ উন্নয়ন কেন্দ্রের স্ট্রাটেজিক পার্টনারশিপ কনভিনিং এন্ড কনভিন্সিং (এসপিসিসি) প্রোগ্রাম পাথওয়ে-৩ প্রকল্পের সহযোগিতায় সরকারি ও বে-সরকারি স্টেক হোল্ডারদের প্রভাবিতকরণ বিষয়ক এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকালে উপজেলা প্রাণি সম্পদ ও কৃষি পিপিআই কমিটির আয়োজনে উপজেলা কৃষি অফিসের হলরুমে অনুষ্ঠিত হয়।

কর্মশালা উপজেলা কৃষি অফিসার আজিজুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) মো. আরিফ হোসেন।

সভায় অন্যান্যদের বক্তব্য রাখেন, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ মো. শহিদুল ইসলাম আকন্দ, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক খন্দকার মো. মাহাবুব হোসেন, জনতা ব্যাংকের ব্যবস্থাপক সাইফুল ইসলাম, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের ব্যবস্থাপক মতিয়ার রহমান, উপজেলা সেবাদানকারী সংগঠনের সভাপতি নাহামাদু শেখ ও উপজেলা পিপিআই-এসপিএ উৎপাদনকারী সদস্য রফিকুল ইসলাম প্রমুখ।

কর্মশালায় কৃষকদের উৎপাদনকৃত পণ্যসমূহ বাজারজাতকরণসহ সরকারি প্রতিষ্ঠানের সহযোগিতা কামনা করে বিভিন্ন দিক-নির্দেশনা বক্তব্যের উপর আলোচনা করা হয়।

কর্মশালার সার্বিক তত্ত্বাবধানে ছিলেন গণ উন্নয়ন কেন্দ্রের উপজেলা কো-অর্ডিনেটর মাহফুজা খাতুন। এসময় উপজেলার প্রাণী সম্পদ ও কৃষি পিপিআই কমিটি সদস্যসহ সরকারি ও বে-সরকারি স্টেক হোল্ডারবৃন্দউপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য