বিরামপুর উপজেলা নির্বাচনে নৌকার প্রার্থীর মতবিনিময়বিরামপুর (দিনাজপুর) সংবাদাতাঃ দিনাজপুরের বিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব পারভেজ কবীর ৪ মার্চ, সোমবার বেলা ১২ টায় স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভার মাধ্যমে নৌকা মার্কার আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেছেন।

পৌর শহরের ২নং রাইচ মিল গেট সংলগ্ন উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগ সভাপতি মিজানুর রহমান মন্ডলের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, বর্তমান উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব পারভেজ কবীর, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলতাফুজ্জামান মিতা, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক সেলিম রানা এবং আওয়ামীলীগ ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ। এতে উপজেলায় কর্মরত বিভিন্ন ইলেক্ট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিকেরা অংশগ্রহণ করেন।

মতবিনিময় সভায় নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব পারভেজ কবীর বলেন, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ ভোটের জন্য প্রশাসনকে অনুরোধ করা হয়েছে। কারচুপি ও অনিয়ম যাতে না ঘটে সে ব্যাপারে সতর্ক থাকার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান মন্ডল বলেন, দলীয় মার্কা নৌকা নিয়ে দলীয় প্রার্থী আলহাজ্ব পারভেজ কবীর থাকা সত্ত্বেও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক স্বতন্ত্র প্রার্থী হওয়ায় দলের জন্য বিষয়টি লজ্জাজনক হয়ে দাড়িয়েছে।

তার বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে আমরা কেন্দ্রে প্রস্তাব পাঠাব এবং আশা করি কেন্দ্রীয় আওয়ামীলীগ প্রয়োজনীয় ব্যবস্থা নিবে। জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলতাফুজ্জামান মিতা বলেন, আলহাজ্ব পারভেজ কবীর ক্লিন ইমেজের উৎকৃষ্ট প্রার্থী। তার পজিটিভ দিক তুলে ধরে নৌকা মার্কার পক্ষে জনমত গড়ে তোলার জন্য তিনি সাংবাদিকদের আহবান জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য