ঠাকুরগাঁওয়ে স্বামীর সন্ধান চেয়ে স্ত্রীর সংবাদ সম্মেলন সংবাদ সম্মেলনঃ  ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলার কাঠালডাঙ্গী এলাকার ঝাড়বাড়ী গ্রামের আঞ্জু পারভিন নামে এক গৃহবধু স্বামীর সন্ধায় চেয়ে সংবাদ সম্মেলন করেছেন। রোববার ঠাকুরগাঁও প্রেস ক্লাব আনিসুল হক মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আঞ্জু পারভিন বলেন, গত ২৮ ফেব্রুয়ারি আমার স্বামী আকাশ ও ভাই হামিদুর ২০১৬ সালের একটি মাদকের মামলায় ঠাকুরগাঁও কোর্টে হাজিরা দিতে আসে। হাজিরা দিয়ে বাড়ি ফেরার পথে পুলিশ তাদের আটক করে।

পরে আমার ভাই হামিদুর রহমান (২৫) কে কারাগারে প্রেরন করলেও আমার স্বামী আকাশ (৩৩) কে কারাগারে প্রেরন করেনি। পরে আমার স্বামীর কোন খোজ খবর না পেয়ে ঠাকুরগাঁও থানায় যোগাযোগ করলে তাঁকে পুলিশ আটক করেনি বলে জানতে পারি।

এ অবস্থায় রোববার (০১৭৩৭২২৯৮২৮) নাম্বার থেকে ফোন করে আমার স্বামী বলে যে, আমাকে পুলিশ অজ্ঞাত একটি জায়গায় আটক রেখেছে। ২০-২৫ হাজার জোগাড় করে মামলার আইওর সাথে যোগাযোগ করতে।

এ অবস্থায় কয়েকদিন থেকে ৪ সন্তান নিয়ে আমি খুবই কষ্ট ও ভয়ের মধ্যে দিন পার করছি। তাই আমার স্বামীর সন্ধানে পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষন করছি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য