গাইবান্ধায় চেয়ারম্যান প্রার্থী'র সাংবাদিকদের সাথে মতবিনিময় সভাআরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধা সদর উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী অ্যাড. ইস্তেকুর রহমান সরকার রোববার গাইবান্ধা প্রেস ক্লাবে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড গাইবান্ধা জেলা কমিটির প্রচার সম্পাদক রাকিব হাসান বাবলু, থানা যুবলীগ নেতা মো. হাবিনুর রহমান, সদর উপজেলার সাহাপাড়া ইউনিয়নের জাসদ সাধারণ সম্পাদক এনছাদ আলী, মো. ইব্রাহিম আলী প্রমুখ।

মতবিনিময় সভায় অ্যাড. ইস্তেকুর রহমান সরকার বলেন, গাইবান্ধা সদর উপজেলার সার্বিক উন্নয়ন ও জনগণের কল্যাণে তিনি আনারস মার্কা প্রতীক নিয়ে এবার সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তিনি সাবেক উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ফজলুর রহমান রাজার সন্তান এবং মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড জেলা কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি গাইবান্ধা জজ কোর্টে আইনজীবি পেশায় নিবেদিত রয়েছেন।

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে নির্বাচন সম্পর্কে তিনি বলেন, উপজেলা নির্বাচনে ভোটাররা যদি ভোটের সুষ্ঠু পরিবেশ পায় তবে অবশ্যই স্বত:স্ফুর্তভাবে ভোট কেন্দ্রে গিয়ে ভোট প্রদান করবেন। এতে ভোটারদের উপস্থিতি ব্যাপকভাবে বাড়বে বলেও তিনি প্রত্যাশা করেন। বিগত জাতীয় সংসদ নির্বাচনের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে এবং ভুলত্র“টি সুদরে নির্বাচন কমিশন বর্তমান উপজেলা নির্বাচন সুষ্ঠু এবং নিরপেক্ষভাবে সম্পন্ন করবেন বলে তিনি আশা করেন।

এতদঞ্চলের একজন জনপ্রিয় মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে এবং জনকল্যাণে নিবেদিত থাকায় সদর উপজেলার ১৩টি ইউনিয়নে তার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে বলে তিনি উল্লেখ করেন। তিনি আশা করেন সুষ্ঠু নির্বাচন হলে গাইবান্ধা সদর উপজেলা চেয়ারম্যান হিসেবে তার বিজয় নিশ্চিত।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য