দিনাজপুর ফুলবাড়ীতে চেয়ারম্যান প্রার্থী'র ১৬ দফা কর্মসূচি ঘোষনাফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ীতে আসন্ন উপজেলা নির্বাচনে, ১৬ দফা কর্মসূচি বাস্তবায়নের ঘোষনা দিয়ে প্রচারাভিযানে নেমেছেন, ওয়ার্কাস পাটির মনোনিত চেয়ারম্যান পদ প্রার্থী ফুলবাড়ী কয়লাখনি আন্দোলনের নেতা শফিকুল ইসলাম শিকদার।

শনিবার সকাল সাড়ে ১০টায় পৌর শহরের চৌধুরীরর মোড় ওয়ার্কাস পাটির কার্য্যলয়ে সংবাদ সম্মেলনের মধ্যদিয়ে তিনি এই ১৬ দফা কর্মসূচি বাস্তবায়নের ঘোষনা করেন।

আসন্ন উপজেলা নির্বাচনের চেয়ারম্যান পদ প্রার্থী শফিকুল ইসলাম শিকদার, তার বক্তব্যে বলেন, তিনি আসন্ন উপজেলা নির্বাচনে নির্বাচিত হলে জনগণকে সাথে নিয়ে ফুলবাড়ীর কয়লা সম্পদ রক্ষাসহ তার ঘোষিত ১৬ দফা কর্মসূচি, ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ১৫০ শয্যায় উন্নত করা, সরকারী ব্যবস্থাপনায় আধুনিক ডায়াবেটিকস হাসপাতাল স্থাপনকরা, কৃষকের পন্য রক্ষার্থে সরকারী কোল্ডষ্টোরেজ স্থাপন, ইউনিয়নের হাটবাজার গুলোর উন্নায়ন ও যাতায়াতের সূব্যবস্থা করন ও বহুল আলোচিত অর্পিত ”ক”ও”খ” তপশিল জমির দির্ঘদিনের হয়রানি বন্ধ করাসহ ১৬ দফা কর্মসূচি বাস্তবায়নের অঙ্গিকার করেন।

তিনি বলেন আসন্ন উপজেলা নির্বাচনে নির্বাচিত হলে তিনি নিজ উদ্যোগে জনগণকে সাথে নিয়ে তার দেয়া ১৬ দফা বাস্তবায়ন করবেন। তিনি আরো বলেন, যদি তিনি নির্বাচিত না হতে পারেন, তবুও তিনি জনগণকে সাথে নিয়ে এই ১৬ দফা কর্মসূচি বাস্তবায়নের জন্য অতিতের ন্যায় আন্দোলন সংগ্রাম চালিয়ে যাবেন।

চেয়ারম্যান প্রার্থী শফিকুল ইসলাম শিকদারের ঘোষিত ১৬ দফা কর্মসূচির মধ্যে রয়েছে বিদুৎ সংযোগে কৃষকের হয়রানী বন্ধ করা, সরকারী ভাবে কমনিউটি সেন্টার স্থাপন, আদিবাসী শিক্ষার্থীদের জন্য বিশেষ সুবিধা নিশ্চিত করন, ফুলবাড়ী রেলওয়ে ষ্টেশনে দ্রুতগামী ট্রেনের আসন বরাদ্ধ বৃদ্ধি করন, কৃষি কলখানা স্থাপনে বিশেষ ভূমিকা রাখা ও গৃহস্থি অর্থনীতিকে বেগবান করার লক্ষে গৃহবধুদের সমাজ কল্যানের মাধ্যমে স্বনির্ভরতা বৃদ্ধির জন্য কাজ করা।

সংবাদ সম্মেলনে অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ার্কাস পাটির ফুলবাড়ী শাখার সভাপতি ও কৃষকনেতা মোশারফ হোসেন বাবু, কৃষকনেতা আহাদ আলী খোকা, হাসিম রেজা, সুলতান হোসেন, ছাত্রনেতা সজেদুল ইসলামসহ বিভিন্ন স্থরের নেতা-কর্মিগণ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য