দিনাজপুরে খ্রিষ্টান সম্প্রদায়ের মানুষ বিক্ষোভ প্রদর্শনদিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর শহরের কসবা আউলিয়াপুর বাংলাদেশ নর্দান ইভানজেলিক্যাল লুথারেন চার্চ (বিএনইএলসি)’র প্রধান কার্যালয়ের প্রশাসক লগেন কিসকুর বিরুদ্ধে অর্থ আত্মসাৎ, অনিয়মের অভিযোগে ২ মার্চ শত শত খ্রিষ্ট সম্প্রদায়ের মানুষ বিক্ষোভ প্রদর্শন করে। পরে কোতয়ালি থানার পুলিশ ও স্থানীয় কাউন্সিলাররা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সিনোট বোর্ডের ট্রাজারার রবিন সরেন জানান, গত বছর ডিসেম্বর মাসে সান্তাল এডুকেশন সেন্টারে সিনোট মিটিং এ চার্চ প্রধান কার্যালয়ের প্রশাসক লগেন কিসকুর কাছে সদস্যরা আয়-ব্যয়ের হিসাব নিকাস চাইলে লরেন বাসকি, জোন মুর্মুসহ কতিপয় বহিরাগত মানুষদের দিয়ে সদস্যদের জোরপূর্বক বের করে এবং শারীরিকভাবে আঘাত করে।

পরবর্তীতে চার্চের কসবার প্রধান কার্যালয় তাদের দখলে রাখে এবং চার্চ প্রধান রেভারেন্ট আমিন হেমব্রমসহ সাধারণ সদস্যদের প্রবেশে বাধা সৃষ্টি করলে সদস্যরা গতকাল ২ মার্চ বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপির কাছে সু-বিচার প্রার্থনা করলে হুইপ ইকবালুর রহিম এমপির নির্দেশে কোতয়ালি থানার ওসি তদন্তের নেতৃত্বে এক দল পুলিশ ও স্থানীয় কাউন্সিলারবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করে এবং পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। অপর পক্ষ ঘটনা স্থলে না থাকার কারনে আগামী মঙ্গলবার দুই পক্ষকে নিয়ে বিষয়টি সমাধানের লক্ষে সভার দিন ধার্য করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য