দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতির ৩৩তম বার্ষিক সাধারণ সভাদিনাজপুর সংবাদাতাঃ “শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ”-এই শ্লোগানকে সামনে রেখে ২৮ ফেব্রুয়ারী বৃহস্পতিবার দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ আয়োজিত সমিতি চত্বরে ৩৩তম বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত হয়।

বার্ষিক সাধারণ সবায় সভাপতিত্ব করেন দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি বোর্ডের সভাপতি মোঃ সফিকুল ইসলাম। সভায় বার্ষিক প্রতিবেদন পাঠ করেন পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর জেনারেল ম্যানেজার প্রকৌঃ হরেন্দ্র নাথ বর্মন।

আয় ব্যয়ের প্রতিবেদন পাঠ করেন সমিতির কোষাধ্যক্ষ এসএম মকবুল হোসেন। সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন সহ-সভাপতি মোঃ জুলফিকার আলী, সচিব মাইন উদ্দীন আহম্মেদ, ২নং এলাকার পরিচালক মোঃ রমজান আলী শাহ, ৩নং এলাকার পরিচালক মোঃ তফিকুল ইসলাম, ১৩নং এলাকার পরিচালক মোঃ আইবুল ইসলাম, ১৪নং এলাকার পরিচালক মোঃ বদিউর রহমান, ১৫নং এলাকার পরিচালক মোঃ আব্দুল হাই, পরিচালক মোঃ কামরুজ্জামান শাহ্, মহিলা পরিচালক- আঞ্জুমান আরা বেগম, ইসরাত জাহান, মেরিনা খাতুন চৌধুরী। সভায় বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের চেয়ারম্যান মেজর জেনারেল মইন উদ্দীন (অবঃ) এর বাণী পাঠ করেন পল্লী বিদ্যুতায়ন বোর্ডের পবিস মনিটরিং ও ব্যবস্থাপনা পরিচালক (উত্তর অঞ্চল) পরিদপ্তরের উ-পরিচালক হাসিনা বেগম।

সঞ্চালকের দায়িত্ব পালন করেন এজিএমএমএস মোঃ আব্দুল মতিন ও বিলিং সুপার ভাইজার জাহানারা বেগম। বার্ষিক সাধারণ সভার প্রতিবেদন পাঠ করতে গিয়ে জেনারেল ম্যানেজার প্রকৌঃ হরেন্দ্র নাথ বর্মন বলেন, এলাকার চাহিদা বিবেচনা করে ভবিষ্যতে যেন বিদ্যুৎ পেতে কোন সমস্যা না হয় যে জন্য বীরগঞ্জ উপজেলার গোপালগঞ্জে একটি, খানসামায় একটি অর্থাৎ আরো ২টি ১০এমভিএ করে মোট ২০ এমভিএ নতুন উপকেন্দ্র নির্মাণের কাজ চলছে। দিনাজপুর বিশেষ অর্থনৈতিক জোনের ভবিষ্যৎ চাহিদা বিবেচনা করে আরো ১৩টি উপ-কেন্দ্র নির্মাণের প্রস্তাবনা আছে।

যাতে আগামী বছরে গ্রাহকদের বিদ্যুৎ চাহিদা পূরণে কোন সমস্যা হবে না। সাধারণ সভা শেষে সমিতি বোর্ডের নির্বাহী কমিটি গঠন করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য