সৈয়দপুরে নব-নির্বাচিত সংরক্ষিত মহিলা এমপি রাবেয়া আলিমকে গণসংবর্ধনাজাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) থেকেঃ বাংলাদেশ জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনে নীলফামারীর ৪টি আসনের নব-নির্বাচিত মহিলা সংসদ সদস্য রাবেয়া আলিম এমপিকে গণসংবর্ধনা দেয়া হয়েছে। ২৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দুপুরে সৈয়দপুর শহরের আদিবা কনভেনশন হলরুমে এ সংবর্ধনা দেয়া হয়।

কোরআন তেলোয়াত ও গীতাপাঠের মধ্য দিয়ে অনুষ্ঠানের সুচনা হয়। সৈয়দপুর পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাবুর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান মোখছেদুল মোমিন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আখতার হোসেন বাদল, পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ ঈদ্রিস আলী, সাধারণ সম্পাদক মোজাম্মেল হকসহ আওয়ামী, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও মহিলা আওয়ামীলীগের স্থানীয় নেতাকর্মীরা।

অনুষ্ঠানটি পরিচালনা করেন সৈয়দপুর পৌর আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক জোবায়দুর রহমান শাহিন। আলোচনা সভা শেষে নব-নির্বাচিত এমপি রাবেয়া আলিমকে আওয়ামীগ, ছাত্রলীগ, যুবলীগ, মহিলা লীগ, তাতীলীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবকলীগ, অন্তরঙ্গ খেলাঘর, শেখ ইসমত জাহান স্কুল, সৈয়দপুরের বিভিন্ন শিক্ষা ও ব্যবসায়ী প্রতিষ্ঠান ফুলের তোড়া দিয়ে ফুলে ফুলে ভরিয়ে তোলেন নব-নির্বাচিত এমপিসহ অনুষ্ঠানের মঞ্চসভা।

ফুলে ফুলে সিক্ত হয়ে রাবেয়া আলিম তার প্রতিক্রিয়ায় বলেন, জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে যোগ্য মনে করে সংসদ সদস্য নির্বাচিত করেছেন। যে উদ্দেশ্যে তিনি আমাকে এ পদে এনেছেন আমি সেই পদের মর্যাদা রাখবো। আমি দলীয় এমপি নই। নীলফামারী জেলার সকল দলের, সর্বস্তরের মানুষের সংসদ সদস্য, তাদের প্রতিনিধি।

উল্লেখ্য যে, তার স্বামী মরহুম আলিম উদ্দিন স্বাধীনতার নীলফামারী -৪ আসনের প্রথম সংসদ সদস্য ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য