আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপি’র ৪ প্রার্থী মনোনয়ন প্রত্যাহারসংবাদ সম্মেলনঃ আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সরকারী বিভিন্ন মহলের চাপ ও অবাহত হুমকির মুখে বিএনপি’র ৪ প্রার্থী মনোনয়ন প্রত্যাহার।

বুধবার বিকেলে দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে প্রার্থীতা প্রতাহারের ঘোষনা দেন মনোনয়ন প্রত্যাশী ৪ জন।

দিনাজপুর সদর, বীরগঞ্জ, কাহারোল এবং বিরল বিএনপি’র উপজেলা চেয়াম্যান প্রার্থী মোঃ মোকারম হোসেন, রেজওয়ানুল ইসলাম রেজু, মামুনুর রশিদ ও মোঃ বজলুর রশিদ তাদের প্রার্থীতা প্রত্যাহারের আবেদন গতকাল রির্টানিং অফিসার ও জেলা প্রশাসক সার্বিক মোঃ বজলুর রশিদ এর নিকট জমা দেন।

প্রার্থীতা প্রত্যাহারের আবেদন জমা দেয়ার পরে তারা দলীয় নেতাকর্মী সহ দিনাজপুর প্রেসক্লাবে উপস্থিত হয়ে সাংবাদিকদের নির্বাচন থেকে সরে দাড়ানো সিদ্ধান্তের ঘোষনা দেন।

এসময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তারা জানান সরকার ও প্রশাসন, সরকার দলীয় নেতাকর্মীদের অব্যাহত নানা মূখী চাপ এবং হুমকির মুখে নিজেদের নিরাপত্তা হুমকির মধ্যে পড়ায় এবং কেন্দ্রীয় বিএনপি সিধান্তের প্রতি আমাদের পূনাঙ্গ আস্তা রেখে আসন্ন নির্বাচন থেকে প্রার্থীতা প্রত্যাহার করে নিলাম।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য