দিনাজপুরে বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের ৫০তম বর্ষপুর্তি উদযাপনদিনাজপুর সংবাদাতাঃ বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের ৫০তম বর্ষ পুর্তি উপলক্ষে দিনাজপুরে মহিলা আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। ২৭ ফেব্রুয়ারী বুধবার দিনাজপুর জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জেলা ও শহর মহিলা আওয়ামীলীগের উদ্যোগে কেক কাটা ও র‌্যালীর অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি ছিলেন বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, মুক্তিযুদ্ধের সংগঠক, সংবিধান প্রনেতা, স্বাধীনতা পদকপ্রাপ্ত (মরনোত্তর) এম আব্দুর রহিমের সহধর্মিনী, জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি ও বিচারপতি ইনায়েতুর রহিম এর মাতা স্বপ্নজয়ী মা নাজমা রহিম।

এর আগে আলোচনা সভায় দিনাজপুর জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক এমপি সুলতানা বুলবুল এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক তারিকুন বেগম লাবুনের এর পরিচালনায় বক্তব্য রাখেন দিনাজপুর শহর মহিলা আওয়ামীলীগের আহবায়ক খ্রীষ্টীনা লাভলি দাস, যুগ্ম আহবায়ক আহবায়ক সেহেলী আক্তার প্রমুখ। এ ছাড়া জেলা, শহর, ওয়ার্ড ও মহল্লা মহিলা লীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

প্রধান অতিথি নাজমা রহিম বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে এ দেশ স্বাধীনতা পেত না। তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা না হলে এ দেশ উন্নয়ন ও অগ্রগতি হত না। আগামীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ দেশ হবে উন্নত দেশের কাতারে।

মহিলা লীগের উদ্যোশে বলেন, তোমরা দেশের জন্য কাজ কর। জনমানুষের জন্য কাজ করো। দুঃখি মানুষের পাশে গিয়ে দাড়াও। নৌকায় ভোট দিছে জনগন, কারন নৌকা জনগনের ভবিষ্যত বানানোর কারিগর। মানুষের ভাগ্য পরিবর্তনের নৌকা। তাই সকলকে মানুষের পাশে সুখে দুখে থাকতে হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য