আটোয়ারীতে আগমনি কুষ্ঠ ও প্রতিবন্ধী সমাজকল্যাণ সংস্থার বার্ষিক সাধারন সভামোঃ ইউসুফ আলী, আটোয়ারী (পঞ্চগড়) থেকেঃ “ শ্রমে কর্মে জ্ঞানে করবো জয়- প্রতিবন্ধীরা দেশের বোঝা নয়” শ্লো-গান নিয়ে পঞ্চগড়ের আটোয়ারীতে আগমনি কুষ্ঠ ও প্রতিবন্ধী সমাজকল্যাণ সংস্থার আয়োজনে এবং কমিউনিটি প্রোগ্রাম-দি লেপ্রসি মিশন ইন্টারন্যাশনাল, বাংলাদেশ-এর সহযোগিতায় বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে।

২৭ ফেব্রুয়ারি বুধবার উপজেলা পরিষদ মিলনায়তনে সংস্থার সভাপতি মোঃ জফর আলীর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক মোঃ খলিলুর রহমানের সঞ্চালনায় শ্লোগানের উপর গুরুত্বারোপ করে আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন দি লেপ্রসি মিশনের জেলা সুপারভাইজার প্রদীপ কুমার রায়,উপরেজলা স্বাস্থ্য বিভাগের স্বাস্থ্য পরিদের্শক মোঃ মোশারফ হোসেন, কুষ্ঠ ও যক্ষা নিয়ন্ত্রণ, উপজেলা সুপারভাইজার মোছাঃ শিউলী আকতার,

উপজেলা সমাজ সেবা দপ্তরের ইএসডব্লিউ মোজাম্মেল হক । অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সংস্থার সাধারন সম্পাদক নাজিম উদ্দীন, কোষাধ্যক্ষ নূর নিহার বেগম রুনা প্রমুখ।

অনুষ্ঠানে আগমনি কুষ্ঠ ও প্রতিবন্ধী সমাজকল্যাণ সংস্থার আওতায় ২২টি সমিতির নেতৃবৃন্দ উপস্থিত থেকে নিজ নিজ সমিতির হিসাব-নিকাশ সহ চলমান কার্যক্রমের বিবরণ উপস্থাপন করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য