দিনাজপুরে ৩০ হাজার পিস ইয়াবার চালানসহ ১ জন আটকদিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরে র‌্যাব সদস্যদের অভিযানে ৩০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, ইয়াবা বিক্রয়ের নগদ ৩ হাজার ৪শ টাকাসহ ১ মাদক বিক্রেতাকে আটক করা হয়েছে।

দিনাজপুর র‌্যাব ১৩ ক্যাম্প কমান্ডার মেজর সোহেল রানা প্রিন্স জানান, মঙ্গলবার বিকেল ৪টায় গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুর শহরে কালিতলা এসএ পরিবহন কুরিয়ার সার্ভিসের সম্মুখ থেকে অভিনব কায়দায় ঢাকায় ইয়াবা ট্যাবলেটের ১টি বড় চালান পাঠানোর প্রস্তুতিকালে ওই চালানসহ ১ জনকে আটক করা হয়।

সূত্রটি জানায়, অভিনব কায়দায় কসমেটিক্স ব্যবসার অন্তরালে কসমেটিকের কৌটার মধ্যে রঙ্গিন পলিথিনে মোড়ানো ৩০টি প্যাকেটে ৩০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট এসএ পরিবহন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পাঠানোর প্রস্তুতি নিচ্ছিল। বিষযটি র‌্যাব ১৩ দিনাজপুর ক্যাম্পের গোয়েন্দা টিম টের পেয়ে ইয়াবা চালানসহ ১ জনকে আটক করে।

এসময় তার নিকট থেকে ইয়াবা বিক্রির ৩ হাজার ৪০০ টাকা উদ্ধার করা হয়। আটক ইয়াবা বিক্রেতা দিনাজপুরের হাকিমপুর উপজেলার ছোটডাঙ্গাপাড়া গ্রামের ইসমাইল হোসেনের পুত্র জাহাঙ্গীর হোসেন (৪২)।

র‌্যাবের সূত্রটি জানায় আটক জাহাঙ্গীর একজন কসমেটিকস ব্যবসায়ী হয়ে তার অন্তরালে এভাবে ইয়াবার চালান দেশের বিভিন্ন স্থানে পরিবহনের মাধ্যমে প্রেরণ করতো বলে তাদের জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। তাকে র‌্যাব সদস্যদের জিজ্ঞাসাবাদ চলমান রয়েছে। জাহাঙ্গীরের দেয়া তথ্যগুলো যাচাই করে তার সহযোগীদেরও গ্রেফতারের প্রচেষ্টা অব্যাহত রয়েছে বলে জানান।

জিজ্ঞাসাবাদ শেষে জাহাঙ্গীরকে কোতয়ালী থানায় সোপর্দ করে র‌্যাব সদস্যদের পক্ষ হতে মাদক আইনে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য