ফ্রেন্ডস’কে হারিয়ে দিনাজপুর ইন্সটিটিউট চ্যম্পিয়নদিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত ভলিবল লীগ-২০১৯ এর চূড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়েছে। চূড়ান্ত খেলায় ভলিবল ফ্রেন্ডসকে হারিয়ে চ্যম্পিয়ন হয়েছে দিনাজপুর ইন্সটিটিউট দল।

২৬ ফেব্রুয়ারী ২০১৯ মঙ্গলবার বিকেলে দিনাজপুর বড় ময়দানের স্পোর্টস ভিলেজে চূড়ান্ত খেলায় অংশগ্রহণ করে ভলিবল ফ্রেন্ডস বনাম দিনাজপুর ইন্সটিটিউট দল। খেলার উদ্বোধন করেন দিনাজপুর চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম। উদ্বোধন শেষে খেলোয়াড়দের সাথে পরিচিত হন অতিথিবৃন্দ। খেলায় ৫ সেটে ৩-২ পয়েন্টে দিনাজপুর ইন্সটিটিউট দল চ্যাম্পিয়ন হয়।

খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. মাহমুদুল আলম। তিনি বলেন, খেলাকে হ্যা বলি, মাদককে না বলি। এই কথা প্রত্যেক খেলোয়াড়কে মনে রাখতে হবে। পাশাপাশি সমাজের প্রত্যেকটি ভলো কাজে অংশগ্রহণ করবে। তাহলেই দেশ ও জাতি জাগ্রত হবে। সুদুর পথ প্রসারিত করার খেলা হলো ভলিবল। আর ভালো মানের ভলিবল খেলোয়াড় হয়ে জাতীয় দলে খেলতে পারলে চাকুরীর চিন্তা করতে হয় না। বিভিন্ন বাহিনীতে তাদের চাকুরী নিশ্চিত। এক কথায় চাকুরী পাওয়ার সুগম পথ হলো ভলিবল খেলা।

খেলাধুলার জেলা ক্রীড়া সংস্থার ভলিবল উপ-কমিটির আহবায়ক সমীরন ঘোষ এর সভাপতিত্বে চূড়ান্ত খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. বজলুর রশীদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুব্রত মজুমদার ডলার।

বক্তব্য শেষে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের মাঝে ট্রফি প্রদান করেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ। এসময় প্রধান অতিথি জেলা প্রশাসক জেলা প্রশাসনের পক্ষ থেকে চ্যাম্পিয়ন ও রানার্স আপ উভয় দলকে একটি করে খাসি দেয়ার ঘোষণা দেন।

চূড়ান্ত ভলিবল খেলাটি পরিচালনা করেন জাতীয় ভলিবল দলের সাবেক খেলোয়ার জাহাঙ্গীর। সাথে ছিলেন বোরহান উদ্দিন, বিপ্লব ও মোতাহার। স্কোরার ছিলেন রহিম।

এসময় উপস্থিত ছিলেন দিনাজপুর ইন্সটিটিউট এর সাধারণ সম্পাদক আব্দুস সামাদ, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আজিজুর রহমান, অতিরিক্ত সাধারণ সম্পাদক মো. আসলাম হোসেন, যুগ্ম সম্পাদক কামরুজ্জামান, কোষাধ্যক্ষ জায়েদী পারভেজ অপুর্ব, ভলিবল উপ-কমিটির সদস্য সচিব মো. নওশাদ ইকবাল কলিন্স, সদস্য আনিস হোসেন দুলাল, আনোয়ারুল ইসলাম, আসলামুর রহমান মাহবুব প্রমুখ।
বিশিষ্ট ধারাভাষ্যকার মো. রফিক এর ধারা বর্ণনায় মনোমুদ্ধকর চূড়ান্ত ভলিবল খেলাটি দেখতে প্রচুর সংখ্যক দর্শক ভীড় জমান।

উল্লেখ্য, ভলিবল লীগ-২০১৯ এ ক, খ, গ ও ঘ চারটি গ্রুপে মোট ১৫ টি দল অংশগ্রহণ করে। দল গুলো ছিল- ক গ্রুপে- ভলিবল ওয়ারিয়স, ডেস্ট্রয়ার ক্লাব, ভলিবল ফ্রেন্ডস। খ গ্রুপে- বীর উত্তর শহীদ ক্যাপ্টেন মাহবুবুর স্মৃতি সংসদ, ভলিবল একাডেমি, উত্তরণ ক্লাব, বৈশাখী ইউনাইটেড। গ গ্রুপে- জিমন্যাস্টিক ক্লাব, মিশনরোড স্পোর্টিং ক্লাব, ভবিবল পয়েন্ট, দুর্বার সংঘ এবং ঘ গ্রুপে- তরুণ সংঘ, দিনাজপুর ইন্সটিটিউট, কসমস ক্লাব, সেভেন স্টার ক্লাব।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য