বিরামপুরে অবৈধ ডিটারজেন্ট পাউডার তৈরীর অভিযোগে একজনের কারাদন্ডবিরামপুর (দিনাজপুর) সংবাদাতাঃ দিনাজপুরের বিরামপুর উপজেলার পৌর কৃষ্টচাঁদপুর এলাকার ভাড়া বাড়িতে অবৈধ্যে ও নকল মোড়কে ঘড়ি, রিম ও সুপার এক্সেল ডিটারজেন্ট পাউডার তৈরির কারখানায় অভিযান চালিয়ে বিরামপুর থানা পুলিশ কারখানার মালিক মাহাবুর রহমান (৪০) নামক একজনকে গ্রেফতার করেছে।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মনিরুজ্জামান জানান, রবিবার রাত্রী সাড়ে দশটার সময় বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ তৌহিদের রহমান বিএসটিঅাই অনুমোদন বিহীন বিভিন্ন খতিকারক কেমিক্যাল মিশ্রিত ভেজাল ডিটারজেন পাউডার তৈরীর যাবতিয় সরঞ্জামাদিসহ অভিযুক্ত কারখানার মালিক মাহাবুর রহমান কে গ্রেফতার করেন।

ঘটনাস্থলেই গ্রেফতারকৃত ব্যক্তিকে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ভ্রাম্যমান অাদালতের মাধ্যমে ২০ হাজার টাকা জরিমানা ও এক মাসের কারাদন্ড প্রদান করেছেন। সেই সাথে কারখানাটি সিলগ্যালার করে বন্ধ করে দিয়েছেন বলে জানিয়েছেন।

বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ তৌহিদের রহমান এর নিটক এ বিষয়ে জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য