হত্যাকারীর ফাঁসি দাবিতে গাইবান্ধায় মানববন্ধন ও রাস্তা অবরোধআরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার সদর উপজেলায় সাইফুল ইসলাম ঠান্ডা’র হত্যাকারীর ফাঁসির দাবিতে মানববন্ধন ও রাস্তা অবরোধ করে শোকাহত এলাকাবাসী।

সোমবার দুপুরে সদর উপজেলার সাহাপাড়া ইউনিয়নের তুলসীঘাট বাজার এলাকায় গাইবান্ধা-পলাশবাড়ী আঞ্চলিক মহাসড়কে এইসব কর্মসূচি অনুষ্ঠিত হয়। মানববন্ধন চলাকালে স্কুল শিক্ষার্থীসহ এলাকাবাসী বিভিন্ন দাবি সম্বলিত ফেস্টুন হাতে রাস্তার দুইধারে দাঁড়িয়ে ও রাস্তার মাঝে শুয়ে প্রতিবাদ জানায়। এসময় গাইবান্ধা-পলাশবাড়ী আঞ্চলিক মহাসড়কে দেড় ঘন্টা যানবাহন চলাচল বন্ধ থাকে।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন সাহাপাড়া ইউনিয়ন সাবেক আওয়ামী লীগ সভাপতি গোলাম মওলা, বর্তমান সভাপতি রিংকু মিয়া, ইউপি সদস্য জুয়েল মিয়া, ঠান্ডার বড় ভাই আবুল কালাম আজাদ, ছোট ভাই ওবায়দুল ইসলাম সোনা প্রমুখ।

বক্তারা বলেন, ঘটনার দিন পুলিশ সন্দেহ ভাজন একজনকে আটক করলেও হত্যার সঠিক তথ্য এখন পর্যন্ত উৎঘাটন করতে পারে নি। এই ঘটনার সঠিক তথ্য উৎঘাটন করে ঠান্ডার হত্যাকারীর দৃষ্টান্ত শাস্তির দাবি জানানো হয় মানববন্ধন থেকে। বক্তারা আরো দাবি জানান এঘটনায় হত্যাকারীর বিচার কার্য দ্রুত কার্যকর করতে হবে।

উল্লেখ্য, গাইবান্ধার সদর উপজেলার সাহাপাড়া ইউনিয়নের তুলসীঘাট বাজারের ব্রীজের নিচ থেকে গত শুক্রবার সকালে সাইফুল ইসলাম ঠান্ডা (৪৫) নামের এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

তিনি একই ইউনিয়নের খামার পীরগাছা গ্রামের মৃত. খবির উদ্দিন ব্যাপারীর ছেলে। ওই দিন সকালে এক ব্যক্তি গাইবান্ধা-পলাশবাড়ী আঞ্চলিক মহাসড়কের সড়কের তুলসীঘাটের ব্রীজের নিচে সাইফুল ইসলাম ঠান্ডার মরদেহ দেখতে পান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য