কুড়িগ্রামে বিশেষ শিশুদের প্রয়োজন মাফিক উপকরণ বিতরণকুড়িগ্রামে সদর ও উলিপুর উপজেলায় ৫৮ জন বিশেষ শিশুদের জন্য ৬ লাখ টাকার উপকরণ বিতরণ করা হয়েছে।

রোববার দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ে ইউকেএউডডিরেক্ট এর অর্থায়নে এবং হ্যান্ডিক্যাপ ইন্টারন্যাশনাল এর ‘প্রতিবন্ধী সহায়ক দারিদ্রতা উত্তরণ প্রকল্পের’ আওতায় উপকরণগুলি হস্তান্তর করা হয়।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জিলুফা সুলতানা, সদর উপজেলা নির্বাহী অফিসার আমিন আল পারভেজ, ভুরুঙ্গামারী ইউএনও এইচ.এম মাগফিরুল হাসান আব্বাসী, কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি এড.আহসান হাবীব নীলু, সাংবাদিক ছানালাল বকসী, হ্যান্ডিক্যাপ’র প্রজেক্ট ম্যানেজার আবু বকর, ফিল্ড কো-অর্ডিনেটর পংকজ পাল প্রমুখ।

অনুষ্ঠানে সদর উপজেলায় ১৯জন এবং উলিপুর উপজেলায় ৩৫ জনসহ ৫৮ জনের মাঝে হুইল চেয়ার, সাদা ছড়ি, স্টান্ডিং ফ্রেম, এলবো ক্রাচ, অন্তিলারি ক্রাস, স্পেশাল সিট চেয়ার, টয়লেট চেয়ারসহ প্রয়োজন মাফিক উপকরণ বিতরণ করা হয়। বিশেষ ধরণের শিশু ও বয়স্কদের প্রতিবন্ধকতা দূর করে চলাচলের ক্ষমতা বৃদ্ধির মাধ্যমে সামাজিক ও অর্থনৈতিক কাজে অংশগ্রহন ও ক্ষমতায়নের জন্য এই সহায়তা প্রদান করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য