দিনাজপুরে তারুণ্য একুশের স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী পালিতদিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের স্বেচ্ছাসেবী সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন স্বাধীন ও নতুনএর যৌথ আয়োজনে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ও রেড ক্রিসেন্ট ব্লাড ব্যাংক দিনাজপুরের সহযোগিতায় জিলা স্কুল মাঠে “আমরা আছি রক্তবীরদের খোঁজে” শীর্ষক তারুণ্য একুশ স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী-২০১৯ পালিত হয়।

মহান একুশের ফেব্র“য়ারী ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আয়োজিত স্বাধীন সংগঠনের সভাপতি শরিফ বিন রাব্বানী এর সভাপতিত্বে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক শিশির শাহ্, যুগ্ম সাধারণ সম্পাদক রায়ান ঋদ্ধ, নতুন সংগঠনের সভাপতি মিহির বাধন, সাধারণ সম্পাদক সালমান সাদিক সিদ্দিকী।

শুভেচ্ছা বক্তব্য রাখেন নির্বাহী সদস্য কৌশিক বোস। সার্বিক অনুষ্ঠানের পৃষ্ঠপোষকতা করে পাটোয়ারী বিজনেস হাউস, সিলিকন কম্পিউটার, মোবাইল হসপিটাল। স্বেচ্ছায় রক্তদান কর্মসূচীর উদ্বোধন করতে গিয়ে বক্তারা বলেন, আপনাদের দেয়া এক ব্যাগ রক্ত একজন মুমুর্ষ্য রোগীর জীবন বাঁচাতে পারে।

এটা মুধু দেশ ও জাতির মঙ্গলের জন্য নয় বা মানবতার কল্যাণের কাজ নয় এটা পরকালের জন্য একটি ভাল কাজ। এই কাজে আমরা নিজেরা সম্পৃক্ত হই এবং সকলকে এগিয়ে আসার অনুরোধ করি। দিনব্যাপী এই কর্মসূচীর মাধ্যমে ৬০ ব্যাগ রক্ত সংগ্রহ করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য