বিরলে মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্স ভবনের ভিত্তি প্রস্তর স্থাপনবিরল (দিনাজপুর) প্রতিনিধিঃ নৌপরিবহন প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, গত ৩০ ডিসেম্বর দেশে শান্তিপুর্ণ নির্বাচন হলেও জনগণকে বাদ দিয়েই ঐক্যফ্রন্ট গণশুনানী শুরু করেছে। তিনি বলেন, এই নির্বাচন নিয়ে গণশুনানীর আগে বিএনপি এবং খালেদা-তারেকের যেসব অপকর্ম আছে, সেই অপকর্ম নিয়ে গণশুনানী করতে হবে বাংলাদেশে।

শনিবার দুপুরে দিনাজপুরের বিরলে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্স ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

নৌ-পরিবহন প্রতিমন্ত্রী বলেন, বিএনপি মহাসচিব ফখরুল ইসলাম আলমগীর আজ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে যাচ্ছে অগ্নিকান্ডে আহতদের দেখার জন্য। কিন্তু ২০১৪ সালের নির্বাচন বানচাল করতে তারা যে ১৫০ জন লোককে পুড়িয়ে হত্যা করেছিলো, তাদের কাউকে তারা দেখতে যায়নি।

বিরল উপজেলা নির্বাহী কর্মকর্তা এ.বি.এম রওশন কবীরের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিরল উপজেলা মুক্তিযোদ্ধা সংসদে সাবেক কমান্ডার আবুল কাশেম অরু। এতে সঞ্চালনা করেন সাবেক ডেপুটি কমান্ডার রহমান আলী।

এর আগে বিরল মহিলা কলেজের সামনে ২ কোটি ২৬ লাখ টাকা ব্যায়ে চারতলা বিশিষ্ট বিরল উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্স ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য