হাবিপ্রবি সাংবাদিক সমিতির নতুন কমিটির সভাপতি আব্দুল মান্নান, সম্পাদক আব্দুর রবহাবিপ্রবি প্রতিনিধিঃ দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির দ্বিতীয় মেয়াদের কমিটি গঠন করা হয়েছে ।

আজ বুধবার(২০ ফেব্রুয়ারি ২০১৯) বেলা ১২ টায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরামর্শ নির্দেশনা বিভাগের পরিচালকের সভাকক্ষে সদ্য বিদায়ী সভাপতি মুহিউদ্দিন নুরের উপস্থিতিতে আগামী ১ বছরের জন্য ১৪ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি ঘোষণা করেন বিশ্ববিদ্যালয়ের কোষাধক্ষ্য প্রফেসর ড.বিধান চন্দ্র হালদার।

এসময় একুশে টেলিভিশনের ও দিনাজপুর নিউজ এর ক্যাম্পাস প্রতিনিধি মোঃ আব্দুল মান্নান কে সভাপতি ও দৈনিক খোলা কাগজ ও পরিবর্তন ডট কম এর আব্দুর রব কে সাধারণ সম্পাদক করে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (হাবিপ্রবিসাস) নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি সাদিকুর রহমান উজ্জল(দৈনিক অধিকার ও ডেইলি বাংলাদেশ)যুগ্ম সাধারণ সম্পাদক হাসান-উজ-জামান বান্না (এগ্রিভিউ২৪ ডট কম), সাংগঠনিক সম্পাদক-১ মশিউর রহমান মোমিন (আজকের অগ্রবানী), সাংগঠনিক সম্পাদক-২ মিরাজুল আল মিশকাত (দৈনিক যুগের আলো ও দ্য বাংলাদেশ টুডে) সহ-সাংগঠনিক সম্পাদক আবীর আল রাশীক(নর্থ বেঙ্গল২৪) দপ্তর সম্পাদক আজিজুর রহমান (দ্য টাইমস অব বাংলাদেশ ও প্রবাসী টিভি),প্রচার সম্পাদক আব্দুল্লাহ আল মুবাশ্বির (যমুনা নিউজ ও ভার্সিটি ভয়েজ), অর্থ সম্পাদক সোয়াদুজ্জামান সোয়াদ( দৈনিক সমাচার) এবং কার্যনির্বাহী সদস্য-১ আরাফাতুল জান্নাত পিউ( ভার্সিটি ভয়েজ) সদস্য-২ শিহাবুজ্জামান (এইচএসটিইউ নিউজ ২৪),সদস্য-৩ মানিক শাহরিয়ার অয়ান((এইচএসটিইউ নিউজ ২৪) সদস্য-৪ ইসরাত জাহান রিপা (এইচএসটিইউ নিউজ ২৪)।

এছাড়া ১০ সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা কমিটি ঘোষণা করা হয়। কমিটির উপদেষ্টা-১ হিসেবে থাকবেন প্রফেসর ড.মো.ফজলুল হক(বীর মুক্তিযোদ্ধা, কলামিস্ট ও লেখক কালের কন্ঠ)উপদেষ্টা-২ প্রফেসর ড. শ্রীপতি সিকদার( পরিচালক,জনসংযোগ ও প্রকাশনা শাখা),উপদেষ্টা-৩ প্রফেসর ড. মো. খালেদ হোসেন (প্রক্টর,হাবিপ্রবি)উপদেষ্টা-৪ প্রফেসর ড. মো. তারিকুল ইসলাম (পরিচালক,আইআরটি)উপদেষ্টা-৫ অ্যাসোসিয়েট প্রফেসর মোহাম্মদ রাজিব হাসান(পরিচালক, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগ),উপদেষ্টা-৬ মো.রফিকুল ইসলাম সরকার(রংপুর ব্যুরো চিফ,মাছরাঙ্গা টেলিভিশন),উপদেষ্টা-৭ গোলাম নবী দুলাল (সাধারণ সম্পাদক, দিনাজপুর প্রেসক্লাব)উপদেষ্টা-৮ সালাউদ্দিন আহমেদ (ইন্ডিপেন্ডেন্ট টিভি,দিনাজপুর জেলা প্রতিনিধি ) উপদেষ্টা-৯ রিয়াজুল ইসলাম ( বাংলাদেশ প্রতিদিন ,দিনাজপুর জেলা প্রতিনিধি) , উপদেষ্টা-১০ মুহিউদ্দিন নুর( প্রতিষ্ঠাতা সভাপতি,হাবিপ্রবি সাংবাদিক সমিতি )উপদেষ্টা-১১ তারিকুল ইসলাম ( প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক,হাবিপ্রবি সাংবাদিক সমিতি)।

কমিটি ঘোষণার সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধক্ষ্য প্রফেসর ড.বিধান চন্দ্র হালদার,ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক মোহাম্মদ রাজিব হাসান,বিদায়ী কমিটির সভাপতি মুহিউদ্দিন নুর ও অন্যান্য সদস্য বৃন্দ।

নবগঠিত এ কমিটিকে অভিনন্দন জানিয়েছেন হাবিপ্রবির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মু.আবুল কাসেম, প্রফেসর ড. মো. ফজলুল হক,প্রক্টর প্রফেসর ড. মো. খালেদ হোসেন, জনসংযোগ ও প্রকাশনা শাখার পরিচালক প্রফেসর ড.শ্রীপতি সিকদার, আই আর টি এর পরিচালক প্রফসর ড. মো.তারিকুল ইসলাম, পরীক্ষা নিয়ন্ত্রক ও কৃষি অনুষদের ডীন প্রফেসর ড.ভবেন্দ্র কুমার বিশ্বাস ,পরিকল্পনা, কাজ ও উন্নয়ন শাখার পরিচালক প্রফেসর ড.মো.মোস্তাফিজুর রহমান ,হাবিপ্রবি শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দ ও বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতির সদস্য এবং সামাজিক, সাংস্কৃতিক সহ বিভিন্ন সংগঠন।

উল্লেখ্য যে,২০১৭ সালে নভেম্বর মাসে মুহিউদ্দিন নুর ও তারিকুল ইসলামের হাত ধরে হাবিপ্রবি সাংবাদিক সমিতি প্রতিষ্ঠা হয় ।এটি সাংবাদিক সমিতির দ্বিতীয় মেয়াদের কমিটি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য