পলাশবাড়ীতে বেতন বৃদ্ধিসহ স্থায়ীকরণের দাবীতে মানববন্ধন আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় ন্যাশনাল সার্ভিস কর্মসূচীর আওতায় সকল কার্যসহকারীদের বেতন বৃদ্ধিসহ স্থায়ীকরণের দাবীতে মানববন্ধন ও প্রধানমন্ত্রী বরাবরে উপজেলা নির্বাহী অফিসারের কাছে স্মারকলিপি প্রদান করা হয়েছে।

App DinajpurNews Gif

বুধবার দুপুরে উপজেলা সদরের স্থানীয় চৌমাথা মোড়ে বাংলাদেশ ন্যাশনাল সার্ভিস একতা কল্যাণ পরিষদের আয়োজনে উপজেলার ন্যাশনাল সার্ভিস কর্মসূচীর আওতায় সকল কার্যসহকারীরা ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচী পালন করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন, সংগঠনের আহবায়ক এস.এম মেহেদী হাসান পলাশ, যুগ্ম আহবায়ক মমিনুল ইসলাম মমিন, জান্নাতুল ফেরদৌসা জান্নাত, সদস্য উম্মেহানি, কাঞ্চন সুবিধাভোগীদের মধ্যে মিজানুর রহমান রাজু, প্লাবন, সুমন ও মোসলেমিন রহমান প্রমুখ।

বক্তারা বলেন, বর্তমান সরকার ২০০৮ সালের নির্বাচনী ইশতেহার অনুযায়ী ঘরে-ঘরে চাকুরী প্রদানের লক্ষ্যে ন্যাশনাল সার্ভিস কর্মসূচী হাতে নেয়। ন্যাশনাল সার্ভিস কর্মসূচী ৭ম পর্যায় চলমান। ন্যাশনাল সার্ভিস কার্যক্রম শেষ হওয়ার সাথে সাথে বেকারের সংখ্যাও বেড়েই চলছে।

যা সকল বেকার যুবদের জীবন যাত্রার উপর বিরূপ প্রভাব ফেরতে শুরু করেছে। ন্যাশনাল সার্ভিস কর্মসূচীর আওতায় সকল কার্যসহকারীদের বেতন বৃদ্ধি ও স্থায়ীকরণ না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাবেন।

মানববন্ধন শেষে মিছিলসহ ন্যাশনাল সার্ভিস কর্মসূচীর সকল কার্যসহকারী প্রধানমন্ত্রী বরাবরে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে গিয়ে একটি স্মারকলিপি প্রদান করেন। অপরদিকে উপজেলা যুব উন্নয়ন অফিসারের কার্যালয়ে গিয়ে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ও যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক বরাবরে পৃথক দু’টি স্মারকলিপি প্রদান করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য