দিনাজপুরে পল্লীশ্রী’র প্রশিক্ষণ কর্মশালার সমাপণী দিনাজপুর সংবাদাতাঃ পল্লীশ্রী’র নারী ও মেয়েদের আয়বৃদ্ধি মুলক কর্মকান্ডে সম্পৃক্তকরণ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালার সমাপণী অনুষ্ঠিত হয়েছে।

App DinajpurNews Gif

১৯ ফেব্রুয়ারী মঙ্গলবার দিনাজপুরের বিরামপুর উপজেলায় পল্লীশ্রী’র আয়োজনে ক্রিয়েটিং স্পেসেস প্রকল্পের সহযোগিতায় নারী ও মেয়েদের আয় বৃদ্ধিমুলক কর্মকান্ডে সম্পৃক্তকরণ বিষয়ক দুইদিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালার সমাপণী পরিচালনা করেন উপজেলা সিনিয়র দারিদ্র বিমোচন কর্মকর্তা আব্দুল বাসেদ।

এর আগে ১৮ ফেব্রুয়ারী সোমবার কর্মশালার শুভ উদ্বোধনসহ প্রশিক্ষণ পরিচালনা করেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফাহমিদা ইসলাম। কর্মশালার সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ক্রিয়েটিং স্পেসেস প্রকল্পের প্রজেক্ট কর্মকর্তা রওনক আরা হক।

উল্লেখ্য, গত ১৮ ফেব্রয়ারী শুরু হয়ে ১৯ ফেব্রুয়ারী শেষ হওয়া পর্যন্ত উক্ত প্রশিক্ষণ কর্মসূচীতে বিরামপুর উপজেলার ৪টি ইউনিয়নের ক্ষুদ্র নারী ব্যবসায়ীরা অংশ নেন।

কর্মশালার সমাপণীতে দারিদ্র বিমোচন কর্মকর্তা বলেন, নারীদের ক্ষুদ্র উদ্যোক্তা তৈরীতে পল্লী দারিদ্র বিমোচন থেকে নারীদের সুবিধার জন্য যেসকল ঋনের ব্যবস্থা রয়েছে, তা প্রয়োজন অনুযায়ী নারীদের জন্য ব্যবস্থা করে দেয়া হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য